খেলা

মিয়া খলিফার স্বপ্নের একাদশ : খেলবেন সালাহ, কেইন ও …

মিয়া খলিফার স্বপ্নের একাদশ, mia khalifa

 

মিয়া খলিফার স্বপ্নের একাদশ!

তার পছন্দের খেলা ফুটবল। ইংলিশ প্রিমিয়ার লীগের দল ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের পাড় ভক্ত তিনি। প্রায়ই মাঠে চলে যান লাইভ ম্যাচ দেখতে। ২০১৪ সালে এডাল্ট ইন্ড্রাস্টি ছেড়ে দেয়ার পর স্পোর্টস প্রেজেন্টার হিসেবে ক্যারিয়ার গড়ার চেষ্টায় মিয়া খলিফা। লেবানিজ-আমেরিকান এই পর্নস্টার এবার সমসাময়িক ফুটবলারদের নিয়ে বাছাই করলেন প্রিমিয়ার লীগের সেরা একাদশ । যেখানে  জায়গা পেয়েছেন মোহাম্মদ সালাহ ও হ্যারি কেইন।

খেলোয়াড় বাছাইয়ের ক্ষেত্রে তাদের পরিসংখ্যানের চেয়ে নিজের পছন্দকে বেশি গুরুত্ব দিয়েছেন মিয়া খলিফা। যেমন তিনি ওয়েস্ট হ্যামের ফিলিপে অ্যান্ডারসন ও ডেকলান রাইসকে রেখেছেন একাদশে। অ্যান্ডারসন তার ফেভারিট খেলোয়াড়।

রাইসকে রাখার কারণ অন্যরকম। আর্সেনালের বিপক্ষে প্রথমবারের মতো লন্ডন ডার্বি দেখতে গিয়েছিলেন মিয়া খলিফা। ওই ম্যাচে ওয়েস্ট হ্যামের হয়ে গোল করেন রাইস।

২৭ বছর বয়সী মিয়া খলিফা বলেন, ‘আমি জানি, আমার বাছাই করা কিছু নাম বিতর্কিত। এটার কারণ আমি প্রিমিয়ার লীগ সম্পর্কে অনেক কম জানি। যদিও অনেক উপভোগ করি এটা।’

মিয়া খলিফার ইপিএল ড্রিম টিম

গোলরক্ষক: ম্যাট রায়ানস (ব্রাইটন), ডিফেন্ডার: ডেকলান রাইস (ওয়েস্ট হ্যাম), ভার্জিল ভ্যান ডাইক (লিভারপুল), হ্যারি ম্যাগুয়ার (ম্যানইউ), কাইল ওয়াকার (ম্যানসিটি)। মিডফিল্ডার: ড্যানিয়েল জেমস (ম্যানইউ), ফিলিপে অ্যান্ডারসন (ওয়েস্ট হ্যাম), অ্যারন ময় (ব্রাইটন)। ফরোয়ার্ড: রাহিম স্টার্লিং (ম্যান সিটি), মোহাম্মদ সালাহ (লিভারপুল), হ্যারি কেইন (টটেনহ্যাম)।

সূত্রঃ মানবজমিন

বাঅ/এমএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আপনার মতামত দিন