ফিচার্ড বিশ্ব

কানের ভেতর তিন দিন ছিল তেলাপোকা

কানের ভেতর তিন দিন ছিল তেলাপোকা

কানের ভেতর তিন দিন ছিল তেলাপোকা

গিয়েছিলেন সাঁতার কাটতে। তারপর থেকেই কানের মধ্যে বেজায় অস্বস্তি। ভেবেছিলেন, কানে পানি ঢুকেছে, দু-একদিনে সেরে যাবে। কিন্তু সেই অস্বস্তির কারণ যে তেলাপোকা ছিল তা কান থেকে বেরোনোর পর জানা গেল। কানের ভেতর ঢুকে তিন দিন ছিল এই তেলাপোকা।

ভুক্তভোগী নিউজিল্যান্ডের জেন ওয়েডিং। কানের ভেতর অস্বস্তি হচ্ছে দেখে প্রথমে এক চিকিৎসকের কাছে যান ওই ব্যক্তি। যেহেতু সাঁতার কাটার কথাটা বলেছিলেন, সেহেতু ডাক্তার ভাবেন কানে পানিই ঢুকেছে। সেইমতো ওষুধপত্র দেন। কিন্তু না, তাতেও কিছু সুরাহা হয়নি।

ওয়েডিং বরং এবার নতুন একটা জিনিস খেয়াল করলেন। কী যেন একটা কানের ভেতর থেকে থেকেই নড়ছে। ভয়ে তিনি এবার অন্য ডাক্তারের কাছে গেলেন। এই চিকিৎসকও ব্যাপারটা দেখে গোড়ায় বুঝতে পারেননি। প্রথমে ভেবেছিলেন, ওই ব্যক্তির কানে বুঝি টিউমার হয়েছে। তারপর কী সন্দেহ হয়, আর একবার পরীক্ষা করে দেখেন। তারপরই তিনি বুঝতে পারেন যে, কানের ভেতর কোনো একটা পতঙ্গ ঢুকে বসে আছে।

তখন ভয় পেলেও, চমকের যেন আরও বাকি ছিল। ক্লিনিকে কানের ভেতর থেকে পতঙ্গটিকে বের করার উদ্যোগ নেওয়া হয়। একটু পরে দেখা যায়, ছোটখাট কিছু নয়, একটা তেলাপোকা ঢুকে পড়েছিল ওই ব্যক্তির কানে। তা শুনে প্রায় আঁতকে ওঠেন ওয়েডিং। চিকিৎসকরাও বিস্মিত। এরপর বিশেষ যন্ত্র ব্যবহার করে তার কান থেকে একটা মরা তেলাপোকা বের করে আনা হয়।

সূত্র : দ্য গার্ডিয়ান, এনডিটিভি

 





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

আপনার মতামত দিন