প্রবাসের সংবাদ ফিচার্ড

বাংলাদেশ রাইটার্স ক্লাব যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে শিল্প সাহিত্যের আসর অনুষ্ঠিত 

বাংলাদেশ রাইটার্স ক্লাব যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে শিল্প সাহিত্যের আসর অনুষ্ঠিত 

সম্প্রতি  বাংলাদেশ রাইটার্স ক্লাব যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে মনোজ্ঞ এক শিল্প সাহিত্যের আসর ভার্চুয়ালি  অনুষ্ঠিত হয়।

তিন পর্বে অনুষ্ঠিত  এই  অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন বেনজির শিকদার, রওশন হাসান ও ডা: রওনক আফরোজ। তাঁদের মনোজ্ঞ  সঞ্চালনায় বাংলাদেশ, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, অষ্ট্রেলিয়া, কানাডা সহ  বিশ্বের বিভিন্ন দেশের বাংলা ভাষাভাষী  লেখক, কবি, ছড়াকার, সংগীত শিল্পীরা অংশগ্রহন করেন।

প্রায় তিন ঘন্টা ব্যাপী  স্থায়ী এই অনুষ্ঠানে অংশগ্রহনকারীরা কথামালা,ছন্দ,কাব্য ও সুরে অনুষ্ঠানে যারা সংযুক্ত ছিলেন তাদেরকে বিমোহিত করেন।

নান্দনিক এই আয়োজনে অংশগ্রহন করেন বাংলাদেশ রাইটার্স ক্লাব এর সভাপতি বাংলা একাডেমির মহাপরিচালক জাতিসত্তার কবি নুরুল হুদা, সম্পাদক ইউসুফ রেজা, অজয় দাশগুপ্ত, মোহিত কামাল, ডক্টর নুরুন নবি , আহ‌মেদ জ‌সিম , সোনিয়া কাদির, লালন নূর, শান্তা নাগ, সুব্রত চৌধুরী, আলকামা সিদ্দিকী, ইশতিয়াক রুপু আহমেদ, দস্তগির জাহাংগীর, বিমল কুমার সরকার ,র‌িপা নুর , রিম্ম‌ির রুম্মান,ম‌্যা‌রিস্ট‌েলা আহ‌মেদ শ‌্যাম‌লি  ,সানাউল হক ,ব‌দিউজ্জ্মান নাসিম , সুজাত মনসুর , নুরুন্নব‌ি আ‌লি ও হোসাইন কব‌ির প্রমুখ ।

আরো যুক্ত ছিলেন বাংলাদেশ রাইটার্স ক্লাব কানাডা ‘র  আহবায়ক কমিটির সভাপতি কবি মৌ মধুবন্তী এবং সদস্য কবি অনিরুদ্ধ আলম।

বাংলাদেশ রাইটার্স ক্লাব যুক্তরাষ্ট্র শাখার  আহবায়ক  মিশুক সেলিম, সদস্য সচিব খালেদ সরফুদ্দীন ও সমন্বয়ক আবু সাঈদ রতন শিল্প সাহিত্যের ভার্চুয়াল  এই আয়োজন   সফল করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

 





সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

সংবাদটি শেয়ার করুন