খেলা ফিচার্ড

কোপা আমেরিকা ফাইনালের সর্বনিম্ন টিকিটের দাম দেড় লাখ টাকা!

copa-america-2024

টানা দ্বিতীয় কোপা আমেরিকার ফাইনালে উঠেছে আর্জেন্টিনা। আর আসর জুড়ে দুর্দান্ত খেলা কলম্বিয়া প্রতিপক্ষ হিসেবে লিওনেল মেসিদের বিপক্ষে খেলবে। দারুণ একটি ফাইনালের আশায় থাকা সমর্থকদের অবশ্য টিকিটের জন্য গুনতে হচ্ছে চড়া দাম। কেননা আসরের সর্বনিম্ন টিকিটের মূল্য ধরা হয়েছে প্রায় দেড় লাখ টাকা।

যুক্তরাষ্ট্রের মায়ামির হার্ড রক স্টেডিয়ামে এবারের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। এই ভেন্যুর ধারণ ক্ষমতা ৬৫ হাজার। তবে সেই তুলনায় টিকিটের চাহিদা অনেক বেশি। দক্ষিণ আমেরিকা ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা কনমেবলের সঙ্গে চুক্তিবদ্ধ ওয়েবসাইটের মাধ্যমে ফাইনাল ম্যাচের টিকিট পাওয়া যাবে। যদিও টিকিটের দাম অনেক তুলনামূলক বেশি।

মূলত মেসির দল ফাইনালে ওঠার পরপরই বাড়তে শুরু করে টিকিটের দাম। টিকিট বিক্রির অফিসিয়াল ওয়েবসাইট টিকিটমাস্টার থেকে জানা গেছে, ফাইনাল ম্যাচের জন্যে গোলপোস্টের পেছনের আসনগুলোর টিকিটের মূল্য সর্বনিম্ন ১২৫০ ডলার থেকে শুরু। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দেড় লাখ টাকা।

তবে ছাদের নিচের টিকিটের দাম উঠছে ১৮০০ ডলার থেকে শুরু করে ৩ হাজার ডলার পর্যন্ত। বাংলাদেশি টাকার অংকে যার পরিমাণ দুই লাখ থেকে সাড়ে ৩ লাখ টাকা পর্যন্ত। আর মাঠের খুব কাছাকাছি বসে মেসিদের খেলা উপভোগ করার জন্য গুনতে হবে ৩ হাজার থেকে ৫ হাজার ডলার বা সাড়ে ৩ লাখ থেকে ৬ লাখ টাকা পর্যন্ত।

সূত্রঃ দৈনিক আমাদের সময়
এফএইচ বিডি / অনলাইন ডেস্ক
সংবাদটি শেয়ার করুন