প্রবাসের সংবাদ ফিচার্ড

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ডেলাওয়্যার ভ্যালীর পিকনিক ও সাধারন সভা ৮ সেপ্টেম্বর

বন্যাদূর্গতদের জন্য করা হবে অর্থ সংগ্রহ

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ডেলাওয়্যার ভ্যালীর পিকনিক ও সাধারন সভা ৮ সেপ্টেম্বর

মুক্তিযুদ্ধের সময় যে তিনটি বাংলাদেশি সংগঠন আমেরিকাতে গড়ে উঠেছিল তার মধ্যে ফিলাডেলফিয়ার প্রথম বৃহত্তর সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ডেলোয়ার ভ্যালীর বাৎসরিক পিকনিক ও সাধারন সভা আগামী ৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

নিউজার্সির ফোর্টমট পার্কে এ অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। এই দিন বাংলাদেশের বন্যাদূর্গতদের জন্য অর্থ সংগ্রহ করা হবে। এবারই প্রথমবারেরমত অনুষ্ঠানস্থলে রান্না করা সকালের নাস্তা ও দুপুরের খাবার পরিবেশন করা হবে।

অনুষ্ঠানে অংশগ্রহনকারীদের জন্য থাকবে নানা আয়োজন। অংশ নেওয়া নারী-পুরুষ ও শিশুদের জন্য বিভিন্ন ধরনের খেলাধূলারও আয়োজনো থাকছে।

এই অনুষ্ঠানের আহ্বায়ক হলেন নাইমুল ইসলাম ও সহ-আহ্বায়ক হলেন মুনমুন কোরেশী।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ডেলোয়ার ভ্যালীর সভাপতি ফারহানা আফরোজ পাপিয়া জানান, বাংলাদেশের বন্যাদূর্গতদের জন্য ইতিমধ্যে অর্থ সংগ্রহ শুরু হয়েছে। আর্ন্তজাতিক অর্থ সংগ্রহ প্লাটফর্ম গোফান্ডমি এর মাধ্যমে এই অর্থ সংগ্রহ চলছে। এছাড়া সংগঠেনর পিকনিক ও সাধারণ সভা অনুষ্টানস্থলেও অর্থ সংগ্রহ করা হবে। ব্যক্তিগত ভাবে সংগৃহিত অর্থ ও সংগঠনের টি-শার্ট, ক্যাপসহ অন্যান্য সামগ্রি কিছু বিক্রির অর্থ বন্যাদূর্গতদের জন্য দেওয়া হবে বলে তিনি জানান।

সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন ধরনের সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের বর্তমান দূর্যোগেও ক্ষতিগ্রস্থদের পাশে থাকছে সংগঠনটি।

এসএস/সিএ
সংবাদটি শেয়ার করুন