কানাডার সংবাদ ফিচার্ড

মন্ট্রিয়লে সিলেটের স্বনামধন্য ব্যবসায়ী খন্দকার সিপার আহমদ এর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

মন্ট্রিয়লে সিলেটের স্বনামধন্য ব্যবসায়ী খন্দকার সিপার আহমদ এর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সাবেক সভাপতি, বৃহত্তর সিলেটের স্বনামধন্য ব্যবসায়ি, সংগঠক, সমাজসেবক, শিক্ষানুরাগী খন্দকার সিপার আহমদ উত্তর আমেরিকার বিভিন্ন শহরে ঝটিকা সফরের এক পর্যায়ে গতকাল দু’দিনের জন্য এসেছিলেন মন্ট্রিয়লে।

শৈশবের বন্ধু, ক্লাসমেট মন্ট্রিয়লের সুপরিচিত ব্যক্তিত্ব, বাংলাদেশ প্রেসক্লাব অব মন্ট্রিয়লের প্রতিষ্ঠাতা সভাপতি দীপক ধর অপুর আমন্ত্রণে দু’দিনে সফরে স্বস্ত্রীক খন্দকার সিপার আহমেদ মন্ট্রিয়লে এসেছিলেন।  গতকাল দুপুরে তাঁর সম্মানে  মন্ট্রিয়লে বসবাসরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা মিলিত হন পার্ক এক্স-এর ‘অম্রিত রেস্টুরেন্টে’ মতবিনিময় এবং মধ্যাহ্ন ভোজনের জন্য।

মতবিনিময় সভার শুরুতেই শামসাদ রানা ফুল দিয়ে সম্মান জানান  খন্দকার সিপার আহমদকে।  সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব অব মন্ট্রিয়লের প্রতিষ্ঠাতা সভাপতি দীপক ধর অপু, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং যমুনা এবং একুশে টিভির তানভীর ইউসূফ রনি, সাংবাদিক ও রিয়েলেটর শিহাব উদ্দীন,  বাংলা মেইলের নির্বাহী সম্পাদক কাজী আলম বাবু, ডিবিসি প্রতিনিধি ইকবাল কবীর, প্রকাশক শামীম ওয়াহিদ, সাংবাদিক শামসাদ রানা এবং সিবিএনএ- সাউথ এশিয়ান বিজনেস এন্ড মিডিয়া  লিংক্স এর প্রধান নির্বাহী সদেরা সুজন। আরও উপস্থিত ছিলেন সিলেট চেম্বার ও কমার্স এর সাবেক পরিচালক পিন্টু চক্রবর্তী, সদস্য তাপস দাস, মিসেস সিপার আহমদ এবং মিসেস পিন্টু চক্রবর্তী।

বক্তব্যে খন্দকার সিপার আহমেদ উপস্থিত সাংবাদিকদেরকে ধন্যবাদ জানিয়ে সকল সাংবাদিকদেরকে সিলেট সফরের আমন্ত্রণ জানান। বক্তব্যে  ফেলে আসা অসাম্প্রদায়িক চেতনার তীর্থভূমি সিলেটের কথা বলেন, দেশবার্তা পত্রিকার কথা সম্পাদক সাবেক জনপ্রতিনিধি সমাজ সেবক খ্যাতিমান সাংবাদিক শ্রদ্ধেয় হিমাংশু শেখর ধরের প্রতি সম্মান জানান এবং তাঁকে নিয়ে স্মৃতিচারণ করেন।


সংবাদটি শেয়ার করুন