প্রবাসের সংবাদ

আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত

আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত

সংযুক্ত আরব আমিরাতপ্রবাসী সাংবাদিকদের সংগঠন সংযুক্ত আরব আমিরাতপ্রবাসী, ইউএই’র নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার রাতে শারজাস্থ বাংলাদেশ সমিতির হলরুমে এ অনুষ্ঠান হয়। এর প্রথম পর্ব অভিষেক ও বিজয় দিবসের আলোচনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কনস্যুলেট দুবাইয়ের ভাইস কনসাল মোজাফফর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রবাসীদের স্বাস্থ্যবীমা এবং দেশে বৈধ পথে রেমিট্যান্স পাঠাতে সরকার ঘোষিত প্রণোদনার ব্যাপারে আরও বেশি সচেতন করার লক্ষ্যে প্রবাসী সাংবাদিকদের কাজ করতে হবে। এক্ষেত্রে বাংলাদেশ প্রেসক্লাব, ইউএই’র সদস্যরা অগ্রণী ভূমিকা রাখবেন বলে আমার বিশ্বাস।

এ সময় প্রধান অতিথি নব-নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানান ও বাংলাদেশ প্রেসক্লাবের সফলতা কামনা করেন।

আরাও পড়ুনঃ শোবিজ অঙ্গনে বছরে আলোচিত ১০ ঘটনা

সংগঠনের সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলমের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ সিআইপি, বাংলাদেশ সমিতি শারজাহ’র ভারপ্রাপ্ত সভাপতি শাহ মাকসুদ, বাংলাদেশ সমিতি শারজা’র সাবেক সভাপতি শরাফত আলী।

আরও বক্তব্য রাখেন- দুবাই বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা প্রকৌশলী আবু নাছের, ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম ইউএই’র সভাপতি সাবেক সেনা কর্মকর্তা কাজী গুলশান আরা, কমিউনিটি নেতা মাজহার উল্লাহ মিয়া, ইয়াকুব সৈনিক, আব্দুল মান্নান, সৈয়দ আব্দুল হাইসহ বাংলাদেশ কমিউনিটি ও প্রেসক্লাবের নেতারা।

অনুষ্ঠানে চিকিৎসাসেবায় অবদানের জন্য ডা. মুহাম্মাদ শওকত আলী, ডা. মুহাম্মাদ মিরান মিয়া ও ডা. নাহিদা সুলতানা মিশুকে সম্মাননা প্রদান করা হয়।

দ্বিতীয় পর্বের প্রধান অতিথি নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান। শেষে প্রবাসী শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে গান পরিবেশন করেন জাবেদ মাসুম, বঙ্গ শিমুল, জাবেদ ও সোনিয়া।

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

3 × one =