দেশের সংবাদ ফিচার্ড

কমলগঞ্জে ডুবা থেকে নারীর লাশ উদ্ধার

কমলগঞ্জে ডুবা থেকে নারীর লাশ উদ্ধার

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর বাজারে একটি অগভীর ডুবা থেকে আফিয়া বেগম (৫৫) নামের এক মানসিক ভারসাম্যহীন নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি আদমপুর ইউনিয়নের আধকানি গ্রামের মৃত আব্দুল আলীর মেয়ে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে ঘটনাস্থল থেকে থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। তিনি মানসিক ভারসাম্যহীন ও মৃগী রোগী ছিলেন বলে জানা গেছে।

কমলগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আফিয়া বেগমকে মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে আদমপুর বাজারে ঘুরাফেরা করতে দেখা যায়। দুপুরে আদমপুর বাজারের কোনাগাওঁ সড়ক সংলগ্ন লন্ডনী মার্কেটের পাশে জলাশয়ে ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয়রা কমলগঞ্জ থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে আফিয়া বেগমের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

আফিয়ার ছোট ভাই আমীর আলী জানান, আফিয়া বেগম পূর্ব থেকেই মানসিক ভারসাম্যহীন ও মৃগী রোগে আক্রান্ত ছিল। তিনি বাড়িতে নিয়মিত থাকতেন না। বাহিরে বাইরে চলাচল করতেন। তবে তিনি মাছ ধরতে খুব পছন্দ করতেন। তিনি আদমপুর বাজারের লন্ডনী মার্কেটের পিছনে থাকা ছোট একটি জলাশয়ে সবার অজান্তে মাছ ধরতে গিয়ে পড়ে যান, সেখানেই তার মৃত্যু হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সোহেল রানা বলেন, আফিয়া বেগমের পরিবারের সদস্যরা জানিয়েছেন সে মৃগী রোগী ও মানসিক ভারসাম্যহীন ছিল। বাড়িতে নিয়মিত আসা যাওয়া করেনা। সাধারণ মৃত্যু হয়েছে এ জন্য লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

আপনার মতামত দিন