খেলা

কোবির স্মৃতি প্রতিমুহূর্ত কাঁদাচ্ছে স্ত্রীকে

কোবির স্মৃতি প্রতিমুহূর্ত কাঁদাচ্ছে স্ত্রীকে

কোবির স্মৃতি প্রতিমুহূর্ত কাঁদাচ্ছে স্ত্রীকে , দুই সপ্তাহ হতে চললো পরপারে পাড়ি জমিয়েছেন মার্কিন বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্ট এবং তার ১৩ বছরের মেয়ে জিয়ান্না। কিন্তু এখনো তাদের শোক কাটিয়ে উঠতে পারছেন না স্ত্রী-মা ভেনেসা। তিনি বিশ্বাসই করতে পারছেন না, তারা চিরতরে চলে গেছেন ওপারে। যেখান থেকে আর কোনো দিন ফিরবেন না। আসলে ফেরারই যে রাস্তা নেই।

সোমবার সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে এ নিয়ে হৃদয়বিদারক স্ট্যাটাস দিয়েছেন ব্রায়ান্টের স্ত্রী ও জিয়ান্নার মা ভেনেসা। সেখানে তাদের সঙ্গে বাস্কেটবল নিয়ে কাটানো মুহূর্তের ভিডিও পোস্ট করেছেন তিনি।

ভেনেসা লেখেন, কোবি ও জিয়ান্না বহু দূরে চলে গেছে। জানি সেখান থেকে আর ফিরবে না তারা। কিন্তু মন থেকে সেটা মেনে নিতে পারছি না। একইসঙ্গে দুজনকে হারানোর শোক কাটিয়ে উঠতে পারছি না। কোবি চলে গেছে, তা মানিয়ে নেয়ার চেষ্টা করছি। কিন্তু জিয়ান্নার না ফিরে আসা আমার শরীর মেনে নিতে পারছে না।

তিনি বলেন, এটা বিপর্যস্ত অনুভূতি। আমি আরেকটি দিন ঠিকই ঘুম থেকে উঠব। কিন্তু আমার ছোট্ট মেয়েটা জাগবে না। আমি পাগল হয়ে যাচ্ছি। তার তো আরো অনেক দিন বাঁচার কথা ছিল।

তবে নিজের বাকি তিন কন্যার জন্য মনটা শক্ত রাখতে চান ভেনেসা। তিনি বলেন, এ পর্যায়ে এসে আমি অনুধাবন করেছি, আমাকে মন শক্ত করতে হবে। ৩ মেয়ের সঙ্গে থাকতে হবে। কোবি-গিগি নেই ভাবতে পাগলপ্রায় হয়ে যাচ্ছি। তবে অন্যদিকে সাহসও পাচ্ছি। নাতালিয়া, বিয়াঙ্গা ও কাপরির সঙ্গে থাকতে পেরে আমি ধন্য।

কোবির স্মৃতি প্রতিমুহূর্ত কাঁদাচ্ছে স্ত্রীকে , স্বামী-সন্তান হারানোর শোক কখনো কাটিয়ে ওঠা যায় না। বিষয়টাকে স্বাভাবিকভাবেই নিচ্ছেন ভেনেসা। তবে স্বজন হারানো মানুষরা যেন তার অভিজ্ঞতা থেকে সাহস সঞ্চার করতে পারেন সেই চিন্তা থেকেই এ পোস্ট দিয়েছেন তিনি।

কোবি স্ত্রী বলেন, আমি জানি, আমার এ অনুভূতিটা স্বাভাবিক। আপনজনের মৃত্যুর পর এমনটা হওয়া অস্বাভাবিক কিছু নয়। আমি শুধু এটা শেয়ার করছি। কারণ, অনেকে স্বজন হারানোর ব্যথায় কাতর হয়ে পড়েন। তার যেন এ থেকে সাহস পান।

গেল ২৬ জানুয়ারি ক্যালিফোর্নিয়ার কালাবাসাসে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত হন মার্কিন বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্ট। ওই ঘটনায় তার ১৩ বছরের মেয়ে জিয়ান্নাসহ আরো ৮ জন নিহত হন।

তথ্যসূত্র:ইনস্টাগ্রাম

আরও পড়ুনঃ

সর্বশেষ সংবাদ                                 

কানাডার সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com 

সংবাদটি শেয়ার করুন
cbna24-7th-anniversary

Leave a Reply

Your email address will not be published.

13 + 5 =