নুসরত-নিখিলের ইনস্টাগ্রাম যুদ্ধ, কারণ কী?

কানাডা, ২৫ জানুয়ারী ২০২১, সোমবার

নুসরত-নিখিলের ইনস্টাগ্রাম যুদ্ধ, কারণ কী?

সিবিএনএ বিনোদন ডেস্ক | ১০ জানুয়ারী ২০২১, রবিবার, ৬:১৬


নুসরত-নিখিলের ইনস্টাগ্রাম যুদ্ধ, কারণ কী?

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। শোনা যাচ্ছে নুসরত-নিখিল দম্পতির সংসার ভাঙনের গুঞ্জন। এই গুঞ্জনের আগুনে যেন ঘি ঢেলে দিল সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়ানো একটি স্ক্রিনশট। সেই স্ক্রিনশটে একটু চোখ ফেললেই দেখা যায়, ইনস্টাগ্রামে তারা একে অপরকে আনফলো করেছেন।

দিনকয়েক আগেই যশ দাশগুপ্তের রাজস্থান বেড়াতে গিয়েছিলেন সাংসদ ও অভিনেত্রী নুসরত। নিজেরা সোশ্যাল হ্যান্ডলে কোনো ছবি পোস্ট না করলেও খবর ঠিকই সামনে চলে আসে। ফ্যানপেজ থেকে পোস্ট করা হয় তাদের আজমীর শরীফ দর্শনের ছবি-ভিডিও। গুঞ্জন ওঠে যশের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নুসরত। আর এতেই নুসরত-নিখিলের বিয়েবিচ্ছেদের কথা ওঠে।

এদিকে গত শুক্রবার ছিল নুসরতের জন্মদিন। শোনা যায় স্বামী নিখিল জন্মদিনের পার্টিতে উপস্থিত না থাকলেও উপস্থিত ছিলেন যশ দাশগুপ্ত। ভক্ত পরিজনদের শুভেচ্ছা বার্তা ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নুসরত। তবে সেখানে স্বামী নিখিলের কোনো শুভেচ্ছা বার্তা দেখা যায়নি।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, স্বামীর বাড়িতে না থেকে এখন বাবা-মায়ের সঙ্গেই থাকছেন নুসরত। এক সাক্ষাৎকারে বাবা-মায়ের থাকা, যশের সঙ্গে রাজস্থান যাওয়া সবই স্বীকার করেছেন এই অভিনেত্রী। তবে যশের সঙ্গে সম্পর্ক কিংবা ব্যক্তিগত বিষয়ে কোনো কথা বলতে নারাজ তিনি। তার ভাষ্য, নিখিলের সঙ্গে বিয়ের আগেও সহ অভিনেতা যশকে নিয়ে তিনি কাজ করেছেন। যদি সম্পর্কে জড়াতে চাইতেন, তবে তখন জড়াতে পারতেন।

সূত্র : জি নিউজ ইন্ডিয়া   

এসএস/সিএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

Facebook Comments

চতুর্থ বর্ষপূর্তি

cbna 4rth anniversary book

Voyage

voyege fly on travel

cbna24 youtube

cbna24 youtube subscription sidebar

Restaurant Job

labelle ads

Moushumi Chatterji

moushumi chatterji appoinment
bangla font converter

Sidebar Google Ads

error: Content is protected !!