ফিচার্ড বিনোদন

অভিনেত্রী কৃতি খারবান্দার স্মৃতিতে বিনোদন জগতের ‘কালো অধ্যায়’

ভারতীয় অভিনেত্রী কৃতি খারবান্দা

অভিনেত্রী কৃতি খারবান্দার স্মৃতিতে বিনোদন জগতের ‘কালো অধ্যায়’

বিনোদন জগত খুব সহজ ও ভালো জায়গা নয় বলে মন্তব্য করেছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কৃতি খারবান্দা। দেশটির সংবাদমাধ্যম এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি বিনোদন অঙ্গনে কাজ করতে গিয়ে নিজের তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়েছেন। সেখানে ভক্তদের অনাকাঙ্ক্ষিত স্পর্শ থেকে শুরু করে হোটেল রুমে গোপন ক্যামেরা রাখার মতো ঘটনাও উঠে এসেছে।

কৃতি বলেন, কাজ করতে গিয়ে একবার তার হোটেল রুমে একটি গোপন ক্যামেরার সন্ধান পেয়েছিলেন তিনি। হোটেলে একজন কর্মীই এই ক্যামেরা রেখেছিল বলে দাবি করেন কৃতি। তিনি বলেন , যে ক্যামেরাটি রেখেছে সে আসলে খুব দক্ষ নয়। স্পষ্টই দেখা যাচ্ছিল ক্যামেরাটি। এই বিষয় নিয়ে সবারই সতর্ক থাকা উচিত।

বিষয়টি নিয়ে খুবই আতঙ্কিত হয়ে পড়েছিলেন জানিয়ে জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, বিষয়টি নিয়ে সবারই সাবধান থাকা উচিত। তিনি বলেন, বিনোদন জগত আসলে খুব সহজ নয়।

সাক্ষতাকারে কৃতি বিনা অনুমতিতে স্পর্শ করার বিষয়েও কথা বলেন। তিনি বলেন, অনুমতি ছাড়া কেউ আমার শরীরে হাত দিলে তিনি খুবই বিব্রতবোধ করি। একবার এক ভক্ত ছবি তোলার সময় তাকে চিমটি দিয়েছিল বলে জানান তিনি।

সেই অভিজ্ঞতা সম্পর্কে হাউসফুল ৪ সিনেমার এই নায়িকা বলেন, ‘ছবি তোলার সময় ওই ব্যক্তি আমার পাশে দাঁড়িয়ে ধরার চেষ্টা করছিল। আমি তাকে বললাম ভাইয়া কি করছেন! এই প্রতিক্রিয়ায় সে জোরে আমাকে চিমটি কেটে পালিয়ে যায়। আমি হতভম্ব হয়ে পড়ি।’

হিন্দি, তামিল, তেলেগু ও কন্নড় সিনেমায় অভিনয় করেছেন কৃতি। বলিউডে হাউসফুল ৪ ও পাগলপান্তি সিনেমার জন্য তিনি সুপরিচিত। সর্বশেষ তাকে ১৪ ফেরে সিনেমায় দেখা দেখা গেছে।



এসএস/সিএ
সংবাদটি শেয়ার করুন