La Belle Province

কানাডা, ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

প্রচুর তরমুজ খেতে হচ্ছে জাহিদ হাসানকে : কিন্তু কেন?

সিবিএনএ অনলাইন ডেস্ক | ১২ জুলাই ২০২০, রবিবার, ২:৪৩

জাহিদ হাসান তরমুজ খাবেন। অসময়ে কোথায় পাওয়া যাবে! কারওয়ান বাজার থেকে শুরু করে রাজধানীর বিভিন্ন বাজার তন্নতন্ন করে খুঁজে আনা হয়েছে ৪০টি। সেখান থেকে কিছু স্যানিটাইজ করে খেয়েছেন অভিনেতা জাহিদ হাসান।

অভিনেতা জাহিদ হাসান তরমুজ খাবেন নাটকের গল্পে। প্রথম দিনের শুটিংয়ে প্রায় ১০টি তরমুজ খেতে হয়েছে এই তারকাকে। কালো গফুর ও সুন্দরী জুলির প্রেমের গল্প নিয়ে সেই নাটকের নাম ‘গফুর কাকার তরমুজ’। গফুর চরিত্রে অভিনয় করছেন জাহিদ হাসান। এই নাটকে কাজ করার অভিজ্ঞতা জানিয়ে এই অভিনেতা বলেন, ‘প্রথমবারের মতো কালো মেকআপ নিয়ে অভিনয় করছি। আমাদের একটা ধারণা আছে, গায়ের রং কালো হলে তরমুজ খেতে হয়। যে কারণে গল্পের প্রয়োজনে আমাকে প্রচুর খেতে হচ্ছে। একটি মেয়ের ভালোবাসা পাওয়ার জন্য আমি বেশির ভাগ সময় তরমুজ খাই। সঙ্গে নিয়েও ঘুরি।’

করোনার এই সময়ে তরমুজ কেনা, কাটা ও খাওয়া নিয়ে বিপাকে পড়তে হয়েছে নাটকের পুরো দলটিকে। অভিনেত্রী সানজিদা প্রীতি বলেন, ‘গল্পে তরমুজ থাকার কারণে একটা দুশ্চিন্তা হচ্ছিল। সেটা হাত দিয়ে ধরতে হবে, কাটতে ও খেতে হবে! কোথায় থেকে কেনা, ভাইরাস আছে কি না, সেসবও ভাবতে হয়। এ জন্য বাসা থেকে আলাদা চাকু নিয়ে এসেছিলাম। নিজে হাতে ধুয়ে, নিজেই কেটেছি।’ একইভাবে সতর্ক ছিলেন জাহিদ হাসানও। নিজের গাড়িচালক সজলকে বাড়ি থেকে চাকু নিয়ে আসতে বলেছিলেন। তিনি সেই চাকু দিয়ে স্যানিটাইজ করে কেটেছেন। দৃশ্য ধারণের সময় সেগুলো খেয়েছেন জাহিদ হাসান।

নাটকটির নির্মাতা হিমু আকরাম বলেন, ‘জাহিদ ভাইয়ের পুরো মুখ, গলা, হাত সবকিছু কালো করা হয়েছিল। সানজিদা প্রীতি জাহিদ ভাইকে যতবারই খাওয়াতে যান, ততবারই রস ভাইয়ের নাক ও গালে লেগে মেকআপ উঠে যাচ্ছিল। যে কারণে বারবার মেকআপ ঠিক করে শুটিং করতে হয়েছে। আগে বুঝতে পারিনি করোনার এই সময়ে এই গল্প নিয়ে কাজ করতে এত ঝামেলা হবে।’

তরমুজ খাওয়া নিয়ে জাহিদ হাসানের বাস্তব নানা অভিজ্ঞতার ঘটনা এই নাটকে দেখা যাবে। নাটকের বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ড. এজাজ, ইশতিয়াক আহমেদ প্রমুখ।

সূত্রঃ প্রথম আলো

বাঅ/এমএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের সর্বাধিক পঠিত

Facebook Comments

cbna

cbna24 5th anniversary small

cbna24 youtube

cbna24 youtube subscription sidebar

Restaurant Job

labelle ads

Moushumi Chatterji

moushumi chatterji appoinment
bangla font converter

Sidebar Google Ads

error: Content is protected !!