ফিচার্ড বিনোদন

ত্রিধার কোমরে জড়ানো এক টুকরো বস্ত্র

ত্রিধা এবং নিখিল

ত্রিধার কোমরে জড়ানো এক টুকরো বস্ত্র , ভালবাসার চিহ্ন দিলেন নুসরতের প্রাক্তন স্বামী

সাংসদ অভিনেত্রী নুসরতের প্রাক্তন স্বামী নিখিল ভালবাসার চিহ্ন দিয়েছেন ত্রিধাকে! ত্রিধার অনুরাগীদের নামের শুরুতেই জ্বলজ্বল করছে তাঁর নাম।

যদিও নেটমাধ্যম বলছে, ত্রিধার ভাগ করে নেওয়া এই ছবি পছন্দ করার মতো। স্বল্পবাসে স্পষ্ট অভিনেত্রীর ছিপছিপে শরীর। খোলা চুল হাওয়ায় উড়ছে। কোমরে জড়ানো এক টুকরো বস্ত্র।নিয়মিত শরীরচর্চার কারণেই অভিনেত্রী এত সুন্দর। এই ছবির নেপথ্যে বেজেছে এমা পিটার্সের কোকেইনা রিমিক্স ‘ক্ল্যানডেসটিনা’। এই রিল ভিডিয়োই সোমবার রাতে পছন্দ করেছেন ৫০ হাজার নেটাগরিক। কেউ মন্তব্য বিভাগে ছড়িয়ে দিয়েছেন ভালবাসার চিহ্ন। কেউ দিয়েছেন আগুনের ইমোজি।

সেই আগুনের আঁচ কি ধরা দিল নিখিলের চোখেও? নুসরত জাহানের প্রাক্তন স্বামী ভিডিয়োতে কোনও মন্তব্য করেননি। কিন্তু তাঁর ভালবাসার চিহ্ন কিন্তু ইতিমধ্যেই নেটমাধ্যমে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

প্রাণ ভরে গান শুনলে আর মন দিয়ে যোগ করলে কী হয়? ত্রিধা চৌধুরী বলছেন, সুস্থ শরীর আর শান্ত মন পাওয়া যায়। তাই তিনি সোমবার ছিল বিশ্ব সঙ্গীত এবং যোগাসন দিবসে এই ছবি পোস্ট করেছেন। ত্রিধা অনুরোধ জানিয়েছেন, গান আর শরীরচর্চা ছাড়া জীবনই বৃথা। ত্রিধার এই অনুরোধ বৃথা যায়নি। অভিনেত্রীর ভাগ করে নেওয়া রিল ভিডিয়ো বলছে, দিনটিকে সত্যিই ‘বিশেষ’ করে তুলেছেন এক বিশেষ ব্যক্তি, যাঁর নাম নিখিল জৈন। -আনন্দবাজার


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন