দেশের সংবাদ ফিচার্ড

মৌলভীবাজার জেলা পরিষদ প্রসাশক হিসেবে মিছবাহুর রহমান

মৌলভীবাজার জেলা পরিষদ প্রসাশক হিসেবে মিছবাহুর রহমান

মৌলভীবাজার জেলা পরিষদের প্রশাসক পদে নিয়োগ পেয়ে জেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহর রহমান প্রধানমন্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
বুধবার (২৭ এপ্রিল) দুপুরে রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব মোহাম্মদ তানভীর আজম ছিদ্দিকীর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে তার জেলা প্রশাসক হিসেবে নিয়োগের বিষয়টি জানানো হয়।
প্রজ্ঞাপনে উল্লেখ রয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তিনি প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করবেন।
মৌলভীবাজার জেলা পরিষদের নিয়োগ পাওয়া প্রশাসক মিছবাহুর রহমান কাছে জানতে চাইলে তিনি তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তাকে এই পদে নিয়োগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি বলেন, আমরা রাজনীতি করি মানুষের জন্য। জেলা পরিষদ মানুষের জন্য কাজ করার একটি উত্তম জায়গা। আমার বিশ্বাস চেয়ারম্যান হিসেবে বিগত দিনে যেভাবে মানুষের জন্য কাজ করেছি। প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে  আগামীতেও সেভাবেই  কাজ করে যাবো।
তিনি দায়িত্ব পালনে বাংলাদেশ আওয়ামী লীগের সকল শাখা উপ- শাখার নেতৃবৃন্দ, প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী ও ইউনিয়ন পর্যায়ে মেম্বার চেয়ারম্যানদের পূর্ণ সহযোগিতা চেয়েছেন।
উল্লেখ্য, গত ১৭ এপ্রিল বাংলাদেশ সচিবালয় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে জেলা পরিষদ বিলুপ্ত করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। জেলা পরিষদ আইন ২০০০ এর ৫ ধারা অনুযায়ী মেয়াদ উত্তীর্ণ হওয়ায় পরিষদসমূহ বিলুপ্ত করা হয়। একই আইনের ৮২ ধারা অনুযায়ী তাঁকে এই নিয়োগ দেওয়া হয়েছে।
সংবাদটি শেয়ার করুন