কানাডার সংবাদ ফিচার্ড

মন্ট্রিয়লে নেহা কাক্করের লাইভ মেগা শো, কাউন্ট ডাউন শুরু

নেহা-কাক্করের-লাইভ-মেগা-শো
বলিউডের অন্যতম প্লেব্যাক সিঙ্গার নেহা কাক্কার

মন্ট্রিয়লে নেহা কাক্করের লাইভ মেগা শো । কাউন্ট ডাউন শুরু

সদেরা সুজন সিবিএনএ নিউজ ডেস্ক।। বিগত তিন বছর বৈশ্বিক মহামারি কোভিডের কারনে তেমন কোন মেগাশো হয়নি মন্ট্রিয়লে। গতমাসের শেষদিকে আতিফ আসলমের শো’র পর মন্ট্রিয়ল নতুন করে কাউন্ট ডাউন শুরু হয়ে গেছে। আর মাত্র ক’দিন তারপরই দীর্ঘ অপেক্ষার শেষ দিন। মন্ট্রিয়ল প্রবাসীদের কাঙ্ক্ষিত সঙ্গীত শিল্পী নেহা কাক্করের মেগা শো ‘লাইভ ইন মন্ট্রিয়াল’ অনুষ্ঠিত হবে।

এই প্রথমবারের মতো মন্ট্রিয়ল কাঁপাতে আসছেন সহসংগীত শিল্পী, নৃত্যশিল্পীসহ পুরো ৩৫ জনের গ্রুপ নিয়ে বলিউডের অন্যতম প্লেব্যাক সিঙ্গার নেহা কাক্কার। বর্তমানে বলিউডের (Bollywood) প্লেব্যাক গায়িকাদের মধ্যে অন্যতম নেহা কাক্কর। নেহা কাক্কর ভারত উপমহাদেশে একজন জনপ্রিয় শিল্পী। শৈশবে কষ্টের মধ্যে দিয়ে বড় হয়ে উঠলেও নিজের মেধা-মনন, প্রতিভা এবং কণ্ঠের জাদুতে এখন বিশ্বজুড়ে সুপরিচিত। নেহা কাক্করই একমাত্র বলিউডের শিল্পী যিনি ইউটিউবের ডায়মন্ড অ্যাওয়ার্ড স্বীকৃতি পেয়েছেন।

আগামী ২৬ জুন, রবিবার  মন্ট্রিয়লের ডাউনটাউনের প্লাস দ্যা আট্সের বিশাল হলে অনুষ্ঠিত হবে মেগা শোটি। প্লাস দ্যা আটসের এই থিয়েটারটি পুরো ক্যুইবেক প্রদেশের মধ্যে সেরা।  ইতিমধ্যে এ কনসার্ট আয়োজনের সব প্রস্তুতি প্রায় সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। নেহা কাক্করের গানের পাশাপাশি থাকছে নৃত্যসহ রকমারি আয়োজন। এ লাইভ কনসার্টে নেহা কাক্করের সঙ্গে ৩৫ জনের গ্রুপে রয়েছেন আরও দুইজন ইন্ডিয়ান আইডলের সনামধন্য শিল্পী নচিকেত লিলে এবং নেহাল তাউরো।  উল্লেখ্য, বর্তমান সময়ে বলিউড ইন্ডাস্ট্রিতে যে ক’জন প্লে-ব্যাক সিঙ্গার রয়েছেন তাদের মধ্যে নেহা কাক্কর অন্যতম প্রধান। একের পর এক হিট  গান করে নেহা এখন সবার প্রিয় সংগীত শিল্পী। ভারত বাংলাদেশ ছাড়াও বিশ্বের প্রতিটি দেশে  রয়েছে নেহা কাক্করের হাজার হাজার ভক্ত। শুধু গান গাওয়াই নয় দীর্ঘদিন ধরে তিনি ইন্ডিয়ান আইডলের বিচারক হিসেবেও কাজ করছেন নেহা। মন্ট্রিয়লের ‘নেহা কাক্কর লাইভ ইন কনসার্ট’ নিজের জনপ্রিয় হিন্দি ও অন্যান্য ভাষায় গান গাইবেন বলে জানা গেছে।

বিশেষভাবে উল্লেখযোগ্য যে, ভারত উপমহাদেশের তারকা খচিত কন্ঠ শিল্পী নেহা কাক্করের ‘লাইভ ইন মন্ট্রিয়ল’এর আয়োজক স্পার্ক ম্যানেজমেন্ট। অনুষ্ঠানটি পরিচালনা করবেন Shaadi শোর কর্ণধার এবং এমসি  মি. গিরিস বামসাল। মন্ট্রিয়লের সাংস্কৃতিক সাংগঠনিক অঙ্গনে স্পার্ক ম্যানেজমেন্ট এক বিশ্বস্ত অদ্বিতীয় সেরা প্রতিষ্ঠান বলে অনেকেই মনে করেন। এই সংগঠনের তানবীর-নন্দন ও আরিফ কর্ণধাররা ইতোপূর্বে বিশাল আয়োজনে দর্শকনন্দিত শিল্পীদেরকে নিয়ে সুন্দরভাবে-অসাধারন,অবিশ্বাস্য- সুশৃঙ্খলভাবে  বেশ ক’টি মেগা শো মন্ট্রিয়লে উপহার দিয়েছেন ফলে দর্শক শ্রোতাদের মধ্যে তাদের আলাদা ক্লিন ইমেজ রয়েছে। বিগত বছরগুলোতে তারকা শিল্পী, বালাম, হাবিব, রুনা লায়লা, মিকা সিং, শ্রেয়া ঘোষাল, সুনিধি চৌয়ানের মতো খ্যাতিনামা সঙ্গীত শিল্পীদেরকে নিয়ে মেগা শো করে মন্ট্রিয়লে বসবাসরত সাউথ এশিয়ান কমিউনিটির দর্শক শ্রোতাদেরকে যে উপহার দিয়েছেন এবং সাউথ এশিয়ানদের মধ্যে তাঁদের অবস্থান সৃষ্টি হয়েছে তাতে নেহা কাক্করের বিশাল মেগা শোতে তেমন কষ্ট পেতে হবে না বলে সংগীত প্রেমীকদের অভিমত রয়েছে। তাদের প্রতিটি মেগা শো ই ছিলো দর্শক নন্দিত এবং বিশাল। লাইট, সাউন্ড এবং বেকগ্রাউন্ড গ্রাফিক্স ছিলো প্রশংসা করার মতো। এবছরও  ব্যতিক্রম হবে না বলে জানিয়েছেন  স্পার্ক ম্যানেজমেন্ট এর কর্ণধার নন্দন ভূঁইয়া। তিনি আরও বলেন স্পার্ক ম্যানেজমেন্ট বিগত বছরে যেসব মেগা শো করেছে তারমধ্যে নেহা কাক্করের শো অন্যতম জাঁকজমক এবং ব্যায়বহুল।

তারকা শিল্পী নেহা কাক্করের মেগা শো এখন কাউন্ট ডাউন শুরু হয়ে গেছে। আর মাত্র ক’দিন। অপেক্ষায় আছে সংগীত প্রেমিক দর্শক শ্রোতারা। এখনো যারা টিকিট সংগ্রহ করতে পারেননি টিকিট কিংবা অন্য যেকোন বিষয়ে যোগাযোগ করতে পারেন Nandan 514 827 7275, Girish 514 830 2799

 


 

এসএস/সিএ

 


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন