কানাডার সংবাদ ফিচার্ড

কানাডার স্কারবোরো সাউথওয়েষ্ট ফেডারেল লিবারেল এসোসিয়েশনের নেতৃত্বে দুই বাংলাদেশি 

কানাডার স্কারবোরো সাউথওয়েষ্ট ফেডারেল লিবারেল এসোসিয়েশনের নেতৃত্বে দুই বাংলাদেশি 

ক্ষমতাসীন লিবারেল পার্টির শাখা সংগঠন স্কারবোরো সাউথ ওয়েষ্ট ফেডারেল লিবারেল এসোসিয়েশনের প্রেসিডেন্ট ও সেক্রেটারি পদে নির্বাচিত হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত কফিলউদ্দিন পারভেজ ও মার্জিয়া হক। মূলধারার কোনো রাজনৈতিক দলের রাইডিং এসোসিয়েশনের প্রেসিডেন্ট ও সেক্রেটারি হিসেবে এই প্রথম কোনো বাংলাদেশি কানাডীয়ান দায়িত্ব পেলেন।
গত শুক্রবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত বার্ষিক সাধারন সভায় রাইডিং এসোসিয়শেনের নতুন নেতৃত্ব নির্বাচন হয়। প্রেসিডেন্ট পদে কফিলউদ্দিন পারভেজ বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন। সেক্রেটারি মার্জিয়া হক সদস্যদের ভোটে নির্বাচিত হন।
প্রসঙ্গত, প্রতিটি নির্বাচনী এলাকায় কানাডার মূলধারার রাজনৈতিক দলগুলোর শাখা সংগঠন রাইডিং এসোসিয়েশন হিসেবে পরিচিত।স্কারবোরো সাউথ্ওয়েষ্ট নির্বাচনী এলাকায় ক্ষমতাসীন জাস্টিন ট্রুডোর লিবারেল পার্টির শাখা সংগঠন স্কারবোরো সাউথওয়েষ্ট ফেডারেল লিবারেল এসোসিয়েশন।
নতুন প্রেসিডেন্ট কফিলউদ্দিন পারভেজ দীর্ঘদিন ধরেই লিবারেল পার্টির রাজনীতিতে সক্রিয়। এর আগে তিনি বিচেস- ইষ্ট ইয়র্ক রাইডিং এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন।সেক্রেটারি মার্জয়া হক ফেডারেল লিবারেল পার্টির বিভিন্ন পর্যায়ে দীর্ঘদিন ধরে ভলান্টিয়ার হিসেবে কাজ করছেন। 
নতুন দায়িত্ব পাবার পর এক প্রতিক্রিয়ায় প্রেসিডেন্ট কফিলউদ্দিন পারভেজ বলেন, মূলধারার গুরুত্বপূর্ণ একটি রাজনৈতিক দলের রাইডিং এসোসিয়েশনের দায়িত্ব পেয়ে তিনি আনন্দিত। মূলধারার রাজনীতিতে বাংলাদেশিদের আরো বেশি সম্পৃক্ততার প্রয়োজনীয় সুযোগ তৈরিকে তিনি গুরুত্ব দেবেন। কফিলউদ্দিন পারভেজ বলেন, অভিবাসী কমিউনিটির নানা সমস্যা নিয়ে তিনি কাজ করবেন। 
নতুন সেক্রেটারি মার্জিয়া হক তার প্রতি আস্থা রাখার জন্য সমর্থক শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানান। তিনি বলেন, কমিউনিটির আশা আকাংখা দলীয় ফোরামে তুলে ধরতে তিনি সক্রিয় থাকবেন। তিনি বাংলাদেশি কমিউনিটিসহ সকলের সহযোগিতা কামনা করেন।
সংবাদটি শেয়ার করুন