কানাডার সংবাদ

কানাডায় বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর উদযাপন হবে ভার্চুয়ালি

কানাডায় বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর উদযাপন হবে ভার্চুয়ালি

সিবিএনএ নিউজ ডেস্ক।। কানাডায় বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর উদযাপন হবে ভার্চুয়ালি তবে পূর্ব প্রকাশিত সংবাদ থেকে কিছুটা সংশোধনী করে পাঠিয়েছেন আয়োজকরা। অনুষ্ঠানে কানাডাস্থ বাংলাদেশ হাইকমিশনার খলিলুর রহমান উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ কারনে থাকতে পারছেন না বলে জানা গেছে। এদিকে পূর্ব ঘোষিত সহযোগি সংগঠনগুলোও পরিবর্তন ও পরিবর্ধন করা হয়েছে।

বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর উদযাপন। আগামী ২৭শে মার্চ ২০২১ শনিবার সকাল ১১টায় Montreal City Councillor Mr. Marvin Rotrand এর উদ্যোগে ভার্চুয়ালি অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশের স্বাধীনতার পঞ্চাশ বছর উদযাপন।

উক্ত অনুষ্ঠানে উপস্থাপন করা হবে প্রামাণ্যচিত্র, অতিথিদের বক্তব্য, কবিতা আবৃত্তি, নাচ ও বাংলাদেশ থেকে স্টুডিও লাইভ কনসার্ট।

অনুষ্ঠানটি আয়োজনের সার্বিক দায়িত্বে রয়েছে বাংলাদেশ সোসিও কালচারাল ফোরাম এবং সহযোগী সংগঠন হিসাবে দায়িত্বে আছে আন্তরিক মন্ট্রিয়ল, বাংলাদেশ কমিউনিটি সার্ভিস অব টরন্টো ও কনফ্লিক্ট এন্ড রিসাইলিয়েন্স রিসার্চ ইনস্টিটিউট অব কানাডা। অনুষ্ঠানটি Bangladesh socio-cultural forum এর ফেসবুক পেইজে লাইভ স্ট্রিমের মাধ্যমে সরাসরি প্রচার করা হবে। কানাডার সকল বাংলাদেশী ও তাদের অন্যান্য সকল বন্ধু বান্ধবদের সাদর আমন্ত্রণ জানানো হচ্ছে অনুষ্ঠানটির ফেসবুক লাইভ স্ট্রিম দেখার জন্য।

সংবাদটি শেয়ার করুন