La Belle Province

কানাডা, ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

ইনস্টাগ্রামের একটি পোস্টে প্রিয়াঙ্কার আয় ২ কোটি ৪৫ লাখ

সিবিএনএ অনলাইন ডেস্ক | ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ২:২৩

ইনস্টাগ্রাম থেকে প্রিয়াঙ্কার আয় কত?

ফোর্বস সম্প্রতি একটা তালিকা প্রকাশ করে সাড়া ফেলে দিয়েছে। হপারএইচকিউ ডট কমের সাহায্যে ২০১৯ সালের জুলাই থেকে ২০২০ সালের জুন পর্যন্ত ইনস্টাগ্রাম থেকে সবচেয়ে বেশি আয় করা তারকাদের নাম প্রকাশ করেছে। আর সেই তালিকায় নাম আছে দুজন ভারতীয় তারকার। একমাত্র বলিউড তারকা হিসেবে এই তালিকায় স্থান পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর আরেক ভারতীয় হলেন বলিউড তারকা আনুশকা শর্মার ক্রিকেটার জীবনসঙ্গী বিরাট কোহলি। ‘পেইড পোস্ট’ করে দ্বিতীয়বার এই তালিকায় নাম তুললেন প্রিয়াঙ্কা।

ভারতে সবচেয়ে ফলোয়ারসমৃদ্ধ তারকাদের ভিতর দ্বিতীয় প্রিয়াঙ্কা চোপড়া (প্রথম বিরাট কোহলি)। ইনস্টাগ্রামে তাঁর ভক্তসংখ্যা ছাড়িয়ে গেছে ৫ কোটি ৭৫ লাখ। দৈনিক এই সংখ্যা কেবল বড় হয়। প্রতিটি পোস্ট বাবদ গড়ে ২ কোটি ৪৫ লাখ টাকা করে নেন প্রিয়াঙ্কা। তালিকার ২৮তম স্থান দখল করেছেন তিনি।

আগের বছর প্রতি পোস্টে প্রিয়াঙ্কার আয় ২ কোটি ২৯ লাখ টাকা। হয়েছিলেন ১৯তম। তুলনামূলকভাবে প্রতি পোস্টে প্রিয়াঙ্কার দর বাড়লেও ইনস্টাগ্রামে বিজ্ঞাপন কিছুটা কমেছে প্রিয়াঙ্কার। অন্যদিকে, ‘ইনস্টা নামের গ্রাম’ থেকে আয়ের দিকে ২৩তম হয়েছেন বিরাট কোহলি। প্রতি পোস্টে তিনি ১ কোটি ৬৬ লাখ টাকা নেন। তবে ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার চেয়ে তাঁর বিজ্ঞাপনের সংখ্যা বেশি।

ইউনিসেফের শুভেচ্ছাদূত হওয়া ছাড়াও অসংখ্য পণ্যের ব্রান্ডের অ্যাম্বাসেডর প্রিয়াঙ্কা। বিজ্ঞাপনের ক্ষেত্রে তারকার ইমেজ আর গ্রহণযোগ্যতা খুবই জরুরি। আর প্রিয়াঙ্কার ‘আন্তর্জাতিক ইমেজ’ ইনস্টাগ্রাম থেকে ‘স্পনসরড পোস্ট’-এর মাধ্যমে তাঁর আয়ের ক্ষেত্রে খুবই সহায়ক ভূমিকা রেখেছে।

গত জুলাইয়ে শোনা গেল, অনলাইন প্ল্যাটফর্ম আমাজন প্রাইম মার্কিন মুলুকে ঘর পাতা বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মাল্টিমিলিয়ন ডলারের চুক্তি করেছে। সেই চুক্তির প্রথম প্রজেক্টের ঘোষণা এসেছে। ‘সিটাডেল’ নামে এই সিরিজের মুখ্য ভূমিকায় দেখা দেবেন প্রিয়াঙ্কা। দেখা দেবেন দুর্ধর্ষ এক গোয়েন্দার ভূমিকায়। সিরিজটি ধুন্ধুমার অ্যাকশননির্ভর গোয়েন্দা কাহিনি, তবে আবেগেরও কোনো খামতি থাকবে না। শিগগিরই বিশ্বের বিভিন্ন দেশে শুরু হবে শুটিং।

এই তারিকায় প্রথম দিকে আছেন কাইলি জেনার, ডোয়াইন জনসন, ক্রিস্টিয়ানো রোনালদো, জাস্টিন বিবার, কিম কার্ডাশিয়ান, আরিয়ানা গ্রান্ডে, সেলেনা গোমেজ, সেলেনা গোমেজ, বিয়ন্সে নোয়েলস, টেইলর সুইফট, নেইমারসহ আরও অনেকে। তালিকার প্রথম অবস্থানে থাকা কাইলি জেনার প্রতি পোস্টে নেন ১০ কোটি ৭৩ লাখ টাকা।

সূত্রঃ প্রথম আলো

বাঅ/এমএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

এই বিভাগের সর্বাধিক পঠিত

Facebook Comments

চতুর্থ বর্ষপূর্তি

cbna 4rth anniversary book

Voyage

voyege fly on travel

cbna24 youtube

cbna24 youtube subscription sidebar

Restaurant Job

labelle ads

Moushumi Chatterji

moushumi chatterji appoinment
bangla font converter

Sidebar Google Ads

error: Content is protected !!