খেলা

প্রেমিকাকে ৮৭ লাখ টাকা হাতখরচ দেন রোনাল্ডো

রোনাল্ডো

অবিশ্বাস্য হলেও সত্য প্রেমিকাকে ৮৭ লাখ টাকা হাতখরচ দেন রোনাল্ডো ।  প্রায় ৫ বছর ধরে একই ছাদের তলায় বসবাস করছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও জর্জিনা রদ্রিগেজ। তাদের প্রথম সন্তান অ্যালানা মার্টিনা পৃথিবীর আলো দেখেছে। এবার বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার চিন্তাভাবনা করছেন এই জুটি। শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

তবে বিয়ে না হলেও দিব্যি সংসার করে যাচ্ছেন জর্জিনা। শুধু মার্টিনাকে নয়, সারোগেসি পদ্ধতিতে নেয়া রোনাল্ডোর যমজ সন্তান ইভা ও মাতেও এবং ক্রিশ্চিয়ানো জুনিয়রকে মায়ের আদরে বড় করছেন তিনি। এজন্য তাকে দু’হাত ভরে খরচ দেন সিআর সেভেন।

বাচ্চাদের নিয়ে সুখে-শান্তিতে থাকতে হবু স্ত্রীকে মাসে প্রায় ৮০ হাজার পাউন্ড দেন তিনি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৮৭ লাখ টাকা।

সম্প্রতি ইতালিয়ান প্রকাশনী কোররে ডেল স্পোর্টের প্রতিবেদনে এ গুমর ফাঁস হয়েছে। মূলত বিলাসবহুল জীবনযাপনের জন্য জর্জিনাকে এ অর্থ দেন রোনাল্ডো। পরোক্ষভাবে থাকে সন্তান-সন্তুতির দেখাশোনা।

এখন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের হয়ে খেলছেন রোনাল্ডো। ফলে নিয়মিত তুরিনে বসবাস করছেন তিনি। ঐতিহ্যবাহী অভিজাত ক্লাবটি থেকে বছরে ২৮ মিলিয়ন পাউন্ড পারিশ্রমিক পান পর্তুগিজ যুবরাজ। টাকার অংকে যা ৩০৭ কোটি। এ দিয়ে আরামসে বিলাসিতা করা যায়।

ছুটি পেলেই বিলাসবহুল প্রমোদতরীতে চড়ে পরিবার নিয়ে ভ্রমণে বেরিয়ে পড়েন রোনাল্ডো। এছাড়া বিভিন্ন উপলক্ষে উপহার আদান-প্রদান করেন তারা। সপ্তাহ দুয়েক আগে নিজের ৩৫তম জন্মদিন উদযাপন করেন পর্তুগিজ ফুটবলার। ওই সময় তাকে ৯৩ হাজার পাউন্ড মূল্যের মার্সিডিজ জি ওয়াগন গাড়ি উপহার দেন জর্জিনা। বাংলাদেশি মুদ্রামাণে যার পরিমাণ ১ কোটি টাকার বেশি।

এছাড়া গেল মাসে প্রায় পৌনে ৪ লাখ পাউন্ড মূল্যের রোলেক্স ঘড়ি পরতে দেখা গেছে রোনাল্ডোকে। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৪ কোটি টাকা। প্রেমিকাকে ৮৭ লাখ টাকা হাতখরচ দেন রোনাল্ডো চমকে উঠলেনতো? না, শুধু প্রেমিকের কাছ থেকে পাওয়া ৮০ হাজার পাউন্ডই জর্জিনার আয়ের একমাত্র উৎস নয়।  সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তার রয়েছে প্রায় দেড় কোটির বেশি অনুসারী। রয়েছে সোশাল মিডিয়া স্পন্সরও। ফলে প্রতি পোস্টের জন্য ৬৬০০ পাউন্ড পান তিনি। বাংলাদেশি টাকায় যা প্রায় ৭ লাখ।

তথ্যসূত্র: ফক্সস্পোর্টস/দ্য সান।

আরও পড়ুনঃ

সর্বশেষ সংবাদ                                 

কানাডার সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com 

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

7 + nineteen =