বিশ্ব

পা পিছলে পড়লেন মোদি, ভিডিও ভাইরাল

ভিডিও ভাইরাল
গঙ্গার ঘাটে পা পিছলে পড়েছেন নরেন্দ্র মোদি। ছবি : ভারত টুডে থেকে নেওয়া

কানপুরে গঙ্গার ঘাট থেকে নৌবিহারে নদী ঘুরে দেখার অনুষ্ঠানে গিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঘাটের সিড়ি বেয়ে ওঠার সময় পা পিছলে পড়ে যান তিনি। অবশ্য কোনো আঘাত পাননি ভারতের জনতা পার্টির (বিজেপি) এই কর্ণধার। পড়ে যাওয়ার মূহুর্তে হাত দিয়ে সামলে নিয়েছেন নিজেকে।

আজ শনিবার এ ঘটনাটি ঘটে। আন্তর্জাতিক গণমাধ্যম গালফ নিউজ তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, গঙ্গার ঘাট থেকে নৌকা বিহারে নদী ঘুরে দেখার জন্য সিঁড়ি দিয়ে উঠছিলেন মোদি। এ সময় হঠাৎ বাঁ পায়ের পাতা শেষ সিঁড়িতে আটকে যাওয়ায় সামনের দিকে হুমড়ি খেয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে হাত দিয়ে নিজেকে সামলে নেন ভারতীয় প্রধানমন্ত্রী। অবশ্য, মোদি পড়ে যাওয়ার মূহুর্তে তার নিরাপত্তার দায়িত্বে থাকা এসপিজির সদস্যরা ছুটে আসেন। তারা মোদিকে সামলে নেন। এ ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।
ভাইরাল ওই ভিডিওতে একজন নিজের মন্তব্য জানিছেন। প্রাজ্ঞন সরকার নামে ওই ব্যক্তি লিখেছেন, ‘‌তব মুকুট পড়িল পদতলে, হায় এ কী দশা!‌’‌
ভারতে নাগরিকত্ব বিল নিয়ে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি যে অবস্থায় আছে, সেদিক থেকে গঙ্গার ঘাটে নরেন্দ্র মোদির এই পতন অনেকে ‘ইঙ্গিত’ হিসেবে দেখছেন।
ভিডিওটি দেখুন:
https://youtu.be/UJSsDAmPyAg
looking-for-a-job
সংবাদটি শেয়ার করুন
cbna24-7th-anniversary

Leave a Reply

Your email address will not be published.

eight + three =