La Belle Province

কানাডা, ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার

মঞ্চে টাকা ছুঁড়লেন দর্শক, উচিত শিক্ষা দিলেন অরিজিৎ সিং (ভিডিও)

সিবিএনএ অনলাইন ডেস্ক | ৩১ আগস্ট ২০২০, সোমবার, ৩:৫০

মঞ্চে টাকা ছুঁড়লেন দর্শক, উচিত শিক্ষা দিলেন অরিজিৎ সিং!

সেলিব্রিটি দের জীবনযাপন সম্পর্কে কৌতূহলের শেষ নেই সাধারণ মানুষের। সংবাদমাধ্যম গু-লিও তাই নিরন্তর সেলেব দের খবর সংগ্রহ করতে সচেষ্ট থাকে। সেলিব্রিটিরা যা’ই করুন না কেন, তা নিমেষে জায়গা করে নেয় খবরের পাতায়। তাঁদের চলা ফেরা, স্টাইল, কথা বলা সহ নানান বিষয় গু-লি প্রচারের লাইমলাইটে চলে আসে। সাধারণ মানুষের বিনোদনের অন্যতম একটি মাধ্যম হল সেলেবদের সম্পর্কে নিত্য নতুন কিছু জানা

সেলিব্রিটিদের সমস্ত কিছু রঙিন মুহুর্ত গু-লি নিমেষের মধ্যে সংবাদমাধ্যমের মুখরোচক খবর হয়ে ওঠে। এবার এক বিখ্যাত গায়কের একটি দারুন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে বলিউড থেকে শুরু করে টলিউডের জগতেও সংগীতজগতের একচ্ছত্র অধিপতি এই গায়ক। তাঁর সুরের মূর্ছনায় মোহিত হয়ে যান কোটি কোটি শ্রোতারা। তাঁর গান প্রতিটি মানুষের মনে ঢেউ তুলে দেয়। তিনি হলেন ভারতের বিখ্যাত গায়ক অরিজিৎ সিং।

অরিজিৎ সিং তাঁর গানের মাধ্যমে জয় করে নিয়েছেন দেশের কোটি কোটি জনতার হৃদয়ে। এহেন এই গায়ক কে দেখা গিয়েছে এক দারুণ ভূমিকায়। সোশ্যাল মিডিয়ায় উপস্থিত একটি ভিডিওতে দেখা গিয়েছে, একটি কনসার্টে গান গাইছেন অরিজিৎ সিং। সুরের নে-শায় মাতো-য়ারা তিনি। আর তখনই ছন্দপ-ত-ন। হঠাৎ করে দর্শকদের মুগ্ধ থেকে কোন একজন অবিবেচক গায়ক এর মঞ্চে ছুঁড়ে দিলেন টাকা।

কিন্তু তখনই তিনি গান থা-মি-য়ে দিলেন। তারপর সযতনেই একটি একটি করে মোট কুড়োলেন। তারপর তিনি তা ফেরত দিলেন ওই শ্রোতাকে যিনি টাকাটি ছুঁড়েছিলেন। এবং তাঁকে টাকাটি ফেরত দিয়ে অরিজিৎ সিং বললেন, কষ্টা-র্জিত অর্থ কখনো এভাবে নষ্ট করতে নেই। কিন্তু একবারও রেগে যাননি বা মেজাজ হারাননি তিনি।

তাঁর সদাহাস্যময় মুখ এবং বিনম্র ব্যবহার মন কেড়ে নেয় কোটি কোটি মানুষের। এই ভিডিওটিতে দেখা গিয়েছে তিনি সেই অমলিন হাসি এবং বিনম্রভাবে মঞ্চ থেকে টাকাগুলি কুড়িয়ে ফেরত দিলেন ওই অবিবেচক শ্রোতার হাতে। পাশাপাশি তিনি যেন ভদ্র ব্যবহারের মাধ্যমে উচিত শিক্ষা দিয়ে দিলেন ওই শ্রোতাকে। ভিডিওটি খুব ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মঞ্চে টাকা ছুঁড়লেন দর্শক! উচিত শিক্ষা দিলেন অরিজিৎ সিং | Arijit Singh | Indian Playback Singer

 

সূত্রঃ টাইমস বেঙ্গল

বাঅ/এমএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের সর্বাধিক পঠিত

Facebook Comments

চতুর্থ বর্ষপূর্তি

cbna 4rth anniversary book

Voyage

voyege fly on travel

cbna24 youtube

cbna24 youtube subscription sidebar

Restaurant Job

labelle ads

Moushumi Chatterji

moushumi chatterji appoinment
bangla font converter

Sidebar Google Ads

error: Content is protected !!