খেলা ফিচার্ড

মাঠে বাংলাদেশি পতাকা ওড়ালেন মেসি!

মেসির হাতে বাংলাদেশি পতাকা

মাঠে বাংলাদেশি পতাকা ওড়ালেন মেসি!

ফুটবল বিশ্বকাপে বাংলাদেশ না খেললেও বিভিন্ন দলকে সমর্থন করছেন ফুটবল প্রেমিরা। বাংলাদেশি ফুটবল প্রেমিরা তাদের পছন্দের দলের পতাকা ওড়াচ্ছেন অফিস ও বাসাতেও। তবে ব্রাজিল ও আর্জেন্টিাকে সমর্থন করছেন বেশিরভাগ মানুষ। তাদের দলগুলো জয়ের পর বিভিন্ন স্থানে দেখা যায় ফুটবল প্রেমিদের উল্লাস উন্মাদনা।

এদিকে, বাংলাদেশি আর্জেন্টিনা সমর্থকদের উন্মাদনা আরও বহুগুনে বাড়িয়ে দিয়েছে দেশটির ঘরোয়া ফুটবল লিগ। বাংলাদেশি সমর্থকদের জন্য এক ভার্চুয়াল উপহারের আয়োজন করেছে সংস্থাটি।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তাদের এ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করা হয়েছে। ছবিতে দেখা যায়, মাঠে মেসির হাতে বাংলাদেশের পতাকা। যা বাংলাদেশি সমর্থকদের মন কেড়েছে।

আর্জেন্টিনার ঘরোয়া ফুটবল লিগের অফিশিয়াল পেইজের ওই পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, ‘লিওনেল মেসি বাংলাদেশ।’

গত ২৬ নভেম্বর দিবাগত রাতে ম্যাচে মেক্সিকোকে ২-০ গোলে হারায় আর্জেন্টিনা। প্রিয় দল জয়ের পর ওই রাতে বিভিন্ন স্থানে আনন্দে ফেটে পড়ে বাংলাদেশি সমর্থকরা। সেই উল্লাসের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। এই আনন্দকে আরও বহুগুনে বাড়িয়ে দেয় বিশ্ব ফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা।

ফিফা তাদের ভেরিফাইড টুইটারে বাংলাদেশে আর্জেন্টাইন সমর্থকদের এই উল্লাসের ভিডিও পোস্ট করে। ভিডিওর ক্যাপশনে ফিফা লিখেছে, ‘এটাই হলো ফুটবলের শক্তি। আর্জেন্টাইন ভক্তরা মেসির দেওয়া গোল উদযাপন করছে।’

 



সংবাদটি শেয়ার করুন
cbna24-7th-anniversary