দেশের সংবাদ

মৌলভীবাজারের মেয়র প্রার্থী ফজলুর রহমানের সাথে সমাজ কর্মিদের মতবিনিময় 


সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ কর্তৃক মৌলভীবাজারের মেয়র প্রার্থী ফজলুর রহমানের সাথে সমাজ কর্মিদের মতবিনিময় 
 নূরুল আমীন রাহীন মৌলভীবাজার থেকে।। ৭২ টি সামাজিক সাংস্কৃতিক ও মানবাধিকার সংগঠন নিয়ে গঠিত, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার  কর্তৃক আসন্ন পৌরসভা নির্বাচন কে সামনে রেখে মেয়র আলহাজ্ব ফজলুর রহমানের সাথে সমাজ কর্মিদের এক  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।
২৭ জানুয়ারী (বুধবার) সকাল ১১ঘটিকায় পৌরসভা কনফারেন্স হল রুমে।
উক্ত মতবিনিময় সভায় সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজারের সভাপতি খালেদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলিম উদ্দিন হালিমের সঞ্চালনা‌ প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,পৌরসভার বর্তমান মেয়র ও নৌকা মার্কার মেয়র পদপ্রার্থী আলহাজ্ব ফজলুর রহমান।
কার্যকরী কমিটির সদস্যদের মধ্য বক্তব্য রাখেন,সিনিয়ির সহ-সভাপতি বকসি ইকবাল আহমদ, সহ-সভাপতি রুহেল আহমদ চৌধুরী, মাহমুদুর রহমান,এ কে এম আকলু, নিখিল তালুকদার, সেলিনা বেগম, যুগ্ম-সাধারন সম্পাদক, শামিম আহমদ প্রমুখ।
কার্যকরী কমিটির বক্তারা বলেন, বিগত ৫বছরের উন্নয়ন মৌলভীবাজার পৌরসভাবাসী কখনো সেটা অমূল্যায়ন করবেনা আপনাকে আগামী ৩০ তারিখ পৌর নির্বাচনে, আমরা দেখেছি আপনার উল্যেখ যোগ্য কাজ গুলোর মধ্যে দৃশ্যমান, আর সেগুলো  হল বিভিন্ন গলিতে রাস্তা প্রসস্থ  প্রবীনদের জন্য প্রবিনাঙ্গন  পার্ক, খোদালী ছড়া সহ অনেক কাজ করেছেন সততা নিষ্ঠার সাথে ,সম্মান দেখিয়েছেন আমাদের মত সমাজ কর্মি, সাংস্কৃতিক মানবাধিকার কর্মিদের ,আমরা অতীতে যেভাবে আপনার সকল উন্নয়ন মূলক  কাজে অংশ গ্রহন করেছিলাম সমাজ কর্মিদের নিয়ে ভবিষ্যতে থাকবো এই প্রতিশ্রুতি দিয়েছেন উপস্থিত সকলে।
এবং মেয়রের কাছে দাবী রাখা হয় মৌলভীবাজার একটি মেডিকেল কলেজ বাস্তবায়নের লক্ষে  যা করা প্রয়োজন সেটি করা ,পৌরসভায় ২টি খেয়াঘাটে ১টি ব্রীজ,মাদক নির্মূল,সমাজ কর্মি ও সাংস্কৃতিক ব্যক্তিদের জন্য একটি হল রুম সহ বক্তারা এসব  দাবী রাখা হয় পুনরায় নির্বাচিত হলে সেটি বাস্তবায়ন করার লক্ষে ।
মেয়র ফজলুর রহমান উনার বক্তব্যে উপস্থিত সকলের উদ্যেশ্যে বলেন, বিগত ৫ বছর পৌরবাসীর সুখ-দু়ঃখ ভাগাভাগীর চেষ্টা করেছি মাত্র,দল মতের উর্ধে সকলকে নিয়ে কাজ করেছি এক সাথে, যে উদ্যেশ্য নিয়ে এসেছিলাম সেটা কতটুকু পেরেছি সাধারণ জনগণ সেটি ভাল বলতে পারবে,তবে আমি বলতে পারি যা করেছি সেটি সততা, নিষ্টা, সাহসীকতার সহিত করার চেষ্টা করেছি,উন্নয়ন করার বেলায় আপন পর কাউকে বিচার বিবেচনা করিনি,মানুষের ক্ষতি হয় এমন কাজ ভুলেও করিনি।
আমি চেয়েছি এই পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা হিসেবে ঘরে তুলতে ইতি মধ্য অনেক কাজ আমার অসম্পন্ন রয়েছে আর সেটি বাস্তবায়ন করতে হলে আমাকে পূনরায় সুযোগ দিলে সেটি করতে সক্ষম হব। সেই প্রত্যাশা ও সহযোগীতা চেয়েছেন উপস্থিত সকলের কাছে ।
এসময় কার্যনির্বাহীর সদস্যদের মধ্য উপস্থিত ছিলেন, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার যুগ্ন-সম্পাদক  ইহাম মোজাহিদ, কোষাধ্যক্ষ জুয়েল আহমদ, সমাজকল্যান সম্পাদক এম এ সামাদ, সহ- আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ূম,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদ আহমদ,
দপ্তর সম্পাদক তাকদীর হোসেন, সহ-দপ্তর সম্পাদক রহমান মামুন, সাংস্কৃতিক সম্পাদক দুরুদ আহমদ, সহ- সাংস্কৃতিক সম্পাদক জহির হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা জুহুরা বিউটি, সহ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দ শাফেকতা, সদস্য হিসেবে আছেন, সাদিকুর রহমান(রাজনগর), এইচ এম সাহাবুদ্দিন, মোয়াজ্জেম হুসেন,মো: সালাউদ্দিন ,ম্যাজিক মহন ও জহিরুল ইসলাম নোবেল।
এছাড় উপস্থিত  বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যরা হলেন, ইউপি সদস্য রাসেল আহমদ,মাহবুবুর রহমান মুহিব,আবুল হোসেন তালুকদার,সাইফুল ইসলাম জুনেদ, শেখ রুমি,.আলী আহমদ,তারেক আহমদ, আহমেদ রনি,শেখ নিজাম আহমদ,শেখ হেলাল আহমদ,শামিম আহমদ,টিপু আহমদ,‌সুলতান মাহমুদ,ইসমাইল হুসেন সাজু,হায়দার আলী নয়ন,সুমন আহমদ,মাসুক আহমদ,নুর আলম প্রমূখ।
আপনার মন্তব্য লিখুন