বিনোদন

লন্ডন থেকে যে অনুরোধ করলেন তোরসা

লন্ডন থেকে nanjiba-torsa
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী রাফাহ নানজীবা তোরসা। ছবি : ফেসবুক থেকে নেওয়া
‘মিস ওয়ার্ল্ড’-এ অংশ নিতে এখন লন্ডনে অবস্থান করছেন বাংলাদেশের মেয়ে রাফাহ নানজীবা তোরসা। গত বৃহস্পতিবার তিনি সেখানে গিয়ে পৌঁছেছেন। ইতিমধ্যেই তিনি অংশ নিয়েছেন ‘ড্যান্স অব ট্র্যাডিশন’ ও ‘ট্যালেন্ট কনটেস্ট’সহ কয়েকটি পর্বে। আর ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে তোরসা অবস্থান করছেন ১৭ নম্বর গ্রুপে।
 
বাংলাদেশকে এগিয়ে নিতে লন্ডন থেকে এবার ভোট দেওয়ার অনুরোধ করেন তোরসা। এক ভিডিও বার্তায় লন্ডন থেকে তিনি বলেন, ‘এখানে ভোটিংটা খুবই গুরুত্বপূর্ণ। বিজয়ী হতে এটা খবুই আসে। তাই বাংলাদেশের মানুষের কাছে আমি চাওয়া, তারা যেন দেশকে তুলে ধরতে ফেসবুজ পেজ- ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’, মবস্টার আইডি ও মিস ওয়ার্ল্ডের ওয়েবসাইটে গিয়ে ভোট দেন।’
 
জানা যায়, মবস্টার প্রতিযোগীদের একটি করে অফিসিয়াল অ্যাকাউন্ট আছে। এতে তার অ্যাকাউন্টের নাম ‘Rafah Torsa’। এর পাশে ভেরিফায়েড চিহ্ন আছে। ভোটের অংশ হিসেবে তাদের প্রতিটি পোস্টের লাইক, কমেন্ট ও ভিডিও ভিউ গণনা করা হবে। এ ছাড়াও মিস ওয়ার্ল্ডের মূল ওয়েবসাইটের মাধ্যমেও ভোট দেওয়া যাবে।
 
এদিকে, আগামী ১৪ ডিসেম্বর যুক্তরাজ্যের লন্ডনে এক্সেল এরেনায় বসবে ৬৯তম মিস ওয়ার্ল্ডের জমকালো আসর। নতুন মিস ওয়ার্ল্ডের মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী মেক্সিকোর ভ্যানেসা পন্তে দেলেওন।
 
প্রসঙ্গত, গত ১১ অক্টোবর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জাঁকালো আয়োজনের মধ্যে দিয়ে সেরা সুন্দরীর মুকুট অর্জন করেন রাফাহ নানজীবা তোরসা। আর প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা খূল্দ মিয়ামি ও দ্বিতীয় রানার আপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা।
 

 

সংবাদটি শেয়ার করুন
cbna24-7th-anniversary

Leave a Reply

Your email address will not be published.

three + one =