খেলা

শফিউলের পর মুস্তাফিজের আঘাত

শফিউলের পর মুস্তাফিজের আঘাত
ছবি: ফাইল

শফিউলের পর মুস্তাফিজের আঘাত ! বাংলাদেশের দেওয়া ১৪২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় পাকিস্তান। দলের সেরা ব্যাটসম্যান এবং অধিনায়ক বাবর আযম ফেরেন শূন্য রানে। এরপর মোহাম্মদ হাফিজকে তুলে নেন মুস্তাফিজুর রহমান। পাকিস্তান ৫ ওভারে ২ উইকেট হারিয়ে ৩৫ রান তুলেছে।

শফিউল ইসলামের ইনিংসের প্রথম বলেই উইকেটের পেছনে ক্যাচ দেন বাবর আযম। রিভিউ নিয়েও বাঁচতে পারেনি টি-২০ র‌্যাংকিং সেরা ব্যাটসম্যান। হাফিজ ফিরে যান ১৭ রান দিয়ে। ওপেনার আহসান আলীর সঙ্গে চারে ব্যাটে নামা শোয়েব মালিক ক্রিজে আছেন।

এর আগে শুরুতে ব্যাট করে সেট হয়েও বড় রান তুলতে পারেনি বাংলাদেশ। দলের দুই ওপেনার তামিম ইকবাল ও মোহাম্মদ নাঈম শুরুতে ৭১ রানের জুটি গড়েন। দেশসেরা ওপেনার তামিম বিপিএল স্টাইলে ব্যাটিং করে ৩৪ বলে ৩৯ রান করেন।

অন্য ওপেনার নাঈম শেখ ৪১ বলে ৪৩ রান করে আউট হন। দুটি ছক্কা ও তিনটি চার মারেন তিনি। এরপর লিটন দাসও ক্রিজে এসে ধুঁকতে শুরু করেন। তামিমের মতো রান আউটে কাটা পড়ার আগে ১৩ বলে করেন ১২ রান। চারে নেমে অধিনায়ক মাহমুদুল্লাহ ১৪ বলে হার না মানা ১৯ রান করেন।

পাকিস্তানের হয়ে অভিষেক ম্যাচে হ্যারিস রউফ ৪ ওভারে ৩২ রান দিয়ে নেন ১ উইকেট। শাদাব খান ৪ ওভারে ২৬ রানে ১ উইকেট তুলে নেন। শাহিন শাহ আফ্রিদি ৪ ওভারে ২৩ রান দিয়ে নেন একটি উইকেট। শুরুতে বল হাতে নেওয়া ইমাদ ওয়াসিম ৩ ওভারে ১৫ রান দেন।

 

সংবাদটি শেয়ার করুন
cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

two + 16 =