খেলা

শুধু মা-ই পারেন! তিনিই আমাদের প্রধানমন্ত্রী

শুধু মা-ই পারেন! সাকিবের বাসায় খাবার পাঠালেন প্রধানমন্ত্রী
ছবি: সাকিবের ফেসবুক পেজ থেকে সংগৃহীত

নিজ হাতে রান্না করে সাকিবের বাসায় খাবার পাঠালেন প্রধানমন্ত্রী

শুধু মা-ই পারেন! তিনিই আমাদের প্রধানমন্ত্রী । বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসানের বাসায় নিজ হাতে রান্না করে খাবার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার নিজেদের ফেরিফাইড ফেসবুক পেজে পোস্ট করে একথা জানিয়েছেন সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

সাকিবের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, পোলাও, রোস্ট, রসগোল্লা, গুড়ের সন্দেশ, ছানা ও শীতের পিঠা পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। আর প্রধানমন্ত্রীর কাছ এমন ভালোবাসা পেয়ে অভিভূত সাকিব দম্পতি।

এর আগে, গতকাল শনিবার মেয়েকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর বাসায় যান সাকিব ও শিশির। সেখানে শিশিরের কাছে তার প্রিয় খাবারের নাম জানতে চান প্রধানমন্ত্রী। জবাবে শিশির যেসব খাবারের নাম বলেছিলেন পরদিন সকালে সেসব খাবারই নিজ হাতে রান্না করে পাঠিয়ে দিয়েছেন তিনি। নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে পাঠানোর খাবার ও প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে এমনটাই জানিয়েছে সাকিব দম্পতি।

সাকিব  তার ফেসবুক পেজে লিখেছেন, ‘আমি এ পৃথিবীতে সবচেয়ে সৌভাগ্যবান মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে আমি অভিভূত, তাঁর হাতের সুস্বাদু খাবার খেলাম, যা তিনি সকালে নিজ হাতে রান্না করে আমার স্ত্রীর জন্য বাসায় পাঠিয়েছেন। গতকাল তাঁর বাসায় যাওয়ার পর সে (শিশির) নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিল। ধন্যবাদ দিয়ে শেষ করতে পারব না। এই স্মৃতি আমার হৃদয়ে সারা জীবন অমলিন থাকবে। আমরা সত্যিই আশীর্বাদপুষ্ট!’

অপরদিকে, শিশির তার ফেসবুক পেজে লিখেছেন, ‘এর চেয়ে বেশি ধন্য হতে পারতাম না। মাননীয় প্রধানমন্ত্রী যখন ব্যস্ততার মাঝেও সময় বের করে আমার জন্য রান্না করে খাবার পাঠান, এর চেয়ে তৃপ্তিকর উপায়ে খাওয়ার কথা চিন্তাও করা যায় না। কাল তাঁর সঙ্গে দেখা করতে গেলে জানতে চেয়েছিলেন, আমার পছন্দের খাবার কী কী। তিনি বলেছিলেন, নিজ হাতে খাবার রান্না করে পাঠিয়ে দেবেন! আমি এখন সত্যি সত্যিই আনন্দে দিশেহারা। আমার জীবনে সেরা মধ্যাহ্নভোজ। এত ভালোবাসা ও আদরের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শেষ করতে পারব না।’

 

আরও পড়ুনঃ

সর্বশেষ সংবাদ                                 

কানাডার সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com 

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

six + sixteen =