La Belle Province

কানাডা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

সুশান্তকে নিয়ে বিতর্কিত মন্তব্য, রাখির ওপর ক্ষিপ্ত ভক্তরা

| ২৪ জুন ২০২০, বুধবার, ৬:৩৬

সুশান্তকে নিয়ে বিতর্কিত মন্তব্য রাখি সাওয়ান্ত ‘র

 

সম্ভাবনাময়  তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি বলিউড। সুশান্ত আর বেঁচে নেই- ভক্তদের এখনো এ নির্মম সত্যটি মেনে নিতে কষ্ট হচ্ছে। এরইমধ্যে সুশান্তকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন রাখি সাওয়ান্ত। বলিউডে রাখির আলাদা কোনো পরিচয় নেই। এই পরিচয়হীনতার হীনমণ্যতা থেকে অশ্লীল, কুরুচিকর আচরণ ও কাজ দিয়ে মাঝে মধ্যে আলেচনায় আসেন রাখি।

কিন্তু তার সাম্প্রতিক মন্তব্য মেনে নিতে পারছেন না সুশান্তের ভক্তরা। সাবেক ‘আইটেম গার্ল’ রাখির হাস্যকর দাবি, ‘সুশান্ত তার গর্ভে জন্ম নিয়ে হত্যার প্রতিশোধ নেবেন। সুশান্তই স্বপ্নে এসে তাকে এসব কথা বলেছেন।’ তার এই মন্তব্যের পর নেটিজেনরা বলেছেন, এমন কদর্য মন্তব্যের কথা বলার জন্য রাখির লজ্জা হওয়া উচিত।

গত ১৪ জুন মুম্বাইয়ের বাসা থেকে সুশান্তের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৪ বছর। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, তরুণ জনপ্রিয় এ অভিনেতা আত্মহত্যা করেছেন। তারপরও নানা ক্লু ধরে পর্দার ধোনির মৃত্যু বিষয়ে এখনো তদন্ত চলছে। সুশান্তের ‘প্রেমিকা’, পরিবারের সদস্য, বন্ধু ও তার বাসার সহকারীদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

২৭ তলা থেকে লাফিয়ে প্রযোজকের ‘আত্মহত্যা’!

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে বিতর্ক এখনও তুঙ্গে। আর এরইমধ্যে এবার হলিউডে ২৭ তলা উঁচু ভবনের ছাদ থেকে লাফিয়ে ‘আত্মহত্যা’ করেছেন জনপ্রিয় লেখক, প্রযোজক স্টিভ বিং।

সোমবার ক্যালিফোর্নিয়া রাজ্যের কাল্ভার শহরে নিজের বিলাস বহুল অ্যাপার্টমেন্টের ২৭ তলা থেকে লাফ দেন স্টিভ বিং। দীর্ঘদিন হোম আইসোলেশনে থেকে হতাশ হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন এই ৫৫ বছর বয়সী প্রখ্যাত এই প্রযোজক। এ ঘটনায় হলিউডে শোকের ছায়া নেমেছে। তিনি কেন এমনটা করলেন তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিন্টন।

স্টিভ বিংয়ের প্রযোজনায় ‘গেট কার্টার এভরি বার্থ’ ও ‘টম হ্যাংকসের ‘দ্য পোলার এক্সপ্রেস’ চলচ্চিত্র বক্স অফিস সাড়া ফেলে।

সূত্রঃ বিডি প্রতিদিন

বাঅ/এমএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের সর্বাধিক পঠিত

Facebook Comments

cbna

cbna24 5th anniversary small

cbna24 youtube

cbna24 youtube subscription sidebar

Restaurant Job

labelle ads

Moushumi Chatterji

moushumi chatterji appoinment
bangla font converter

Sidebar Google Ads

error: Content is protected !!