ফিচার্ড বিনোদন

শ্রাবন্তীর ‘কোকা কোলা’ গান ঘিরে নেটমাধ্যমে অশ্লীলতা

শ্রাবন্তীর ‘কোকা কোলা’ খেতে অস্বীকার করলেন রোনাল্ডো

শ্রাবন্তীর ‘কোকা কোলা’ গান ঘিরে নেটমাধ্যমে অশ্লীলতা , নাম জড়াল রোনাল্ডোর

হাঙ্গেরি ম্যাচের আগে একটি সাংবাদিক সম্মেলনে ঠান্ডা পানীয়ের দু’টো বোতল সরিয়ে জলের বোতল তুলে নিয়ে ছিলেন রোনাল্ডো। বিপত্তি ঘটে সেখানেই। বিশ্ব বাজারে সেই ঠাণ্ডা পানীয়ের দর নেমে গেল প্রায় ৩০ হাজার কোটি টাকা। সেই প্রসঙ্গ টেনেই ফের শ্রাবন্তীর সঙ্গে রোনাল্ডোর নাম জুড়লেন এক নেটাগরিক।

কিন্তু কেন উঠল শ্রাবন্তী-প্রসঙ্গ?

২০১১ সালে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও সোহম চট্টোপাধ্যায়ের ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’ ছবিটি বেশ জনপ্রিয় হয়। সঙ্গে জনপ্রিয় হয় সেই ছবির একটি গান, নাম ‘কোকা কোলা’। সেই গানের দৃশ্যে সোহম ও শ্রাবন্তীকে একসঙ্গে নাচতে দেখা যায়। জনৈক নেটাগরিক প্রযুক্তির সাহায্যে সোহমের আসনে রোনাল্ডোকে বসিয়ে, তাঁর সঙ্গে গানের দু’টি পংক্তি জুড়ে দেন। নেটাগরিকের মিমে দেখা যায় রোনাল্ডো হেসে হেসে শ্রাবন্তীকে বলছেন ‘যতই বল আমায় বোকা ভোলা আরে বোকা ভোলা, খাব না তোর আমি কোকা কোলা’।

শ্রাবন্তী ও রোনাল্ডোকে নিয়ে মিম নেটমাধ্যমে

শ্রাবন্তী ও রোনাল্ডোকে নিয়ে মিম নেটমাধ্যমে


মন্তব্য বিভাগে নেটাগরিকের একাংশ মিমের অর্থ না বুঝে জানতে চেয়েছেন এই মিমটি বানানোর কারণ। তখন অনেকেই সাংবাদিক সম্মেলনের ঘটনাটির উল্লেখ করেছেন। কেউ আবারকোকা কোলাগানের আরেকটি পংক্তিকে বিকৃত করে রোনাল্ডোর উদ্দেশ্যে লিখেছেন, ‘রোনাল্ডোর ফিগার বড়োই যে চাচা ছোলা কেউ আবার মিমটিকে পছন্দ করে লিখেছেন, ‘ভাই চুমুমার্কা

আনন্দবাজার  শ্রাবন্তীরকোকা কোলাগান ঘিরে নেটমাধ্যমে অশ্লীলতা

সংবাদটি শেয়ার করুন