খেলা

স্বামী-সন্তান হারিয়ে শোকে পাথর কোবির স্ত্রী

কোবি

স্বামী-সন্তান হারিয়ে শোকে পাথর কোবির স্ত্রী ।। হেলিকপ্টার দুর্ঘটনায় স্বামী-সন্তান হারিয়ে শোকে পাথর হয়ে গেছেন কোবি ব্রায়ান্টের স্ত্রী ভেনেসা। ঘটনার আকস্মিকতায় ভেঙে পড়েছেন তিনি।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে চার মেয়েসহ পুরো পরিবারের একটি হাসিখুশি ছবি পোস্ট করেছেন ভেনেসা। ক্যাপশনে তিনি লেখেন, এ ঘটনায় পুরোপুরি ভেঙে পড়েছি আমরা। এ যন্ত্রণা ভাষায় প্রকাশ করতে পারব না।

আমার প্রিয় স্বামী এবং আমার সন্তানদের অসাধারণ বাবা ছিলেন কোবি। আমার সুন্দর, মিষ্টি, আদরের মেয়ে ন্যাটালিয়া, বিয়াংকা ও ক্যাপ্রি প্রিয় বোন জিয়ান্নার আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছে। এ ঘটনায় আমরা পুরোপুরি বিধ্বস্ত ও শোকস্তব্ধ।

তারা চিরদিন আমাদের সঙ্গে থাকলে কতই না ভালো হতো! আশীর্বাদরূপী এ মানুষ দুটিকে দ্রুত আমাদের কাছ থেকে কেড়ে নেয়া হলো। আমি জানি না, আগামী দিনগুলোতে আমাদের কী হবে। তাদের ছাড়া আমাদের জীবন কল্পনা করা কঠিন হয়ে যাচ্ছে।

এ ভয়াবহ পরিস্থিতিতে আমাদের পাশে থেকেছেন-আছেন অনেক আত্মীয়-স্বজন, বন্ধু-পরিজন ও শুভাকাঙ্ক্ষী। তাদের সবাইকে ধন্যবাদ।

একইসঙ্গে মর্মান্তিক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সহায়তার জন্য মামবা স্পোর্টস ফাউন্ডেশন নামে তহবিল গঠনের ঘোষণা দিয়েছেন ভেনাস।

স্বামী-সন্তান হারিয়ে শোকে পাথর কোবির স্ত্রী উল্লেখ্য, গেল রোববার ক্যালিফোর্নিয়ার কালাবাসাসে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত হন মার্কিন বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্ট। ওই ঘটনায় তার ১৩ বছরের মেয়ে জিয়ান্নাসহ আরো ৮ জন নিহত হন।

তথ্যসূত্র: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুনঃ

সর্বশেষ সংবাদ                                 

কানাডার সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com 

সংবাদটি শেয়ার করুন
cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

nine − 3 =