বিশ্ব

১৭৭ আরোহীসহ রানওয়ে থেকে ছিটকে প্লেন তিন টুকরো

তুরস্কের ইস্তাম্বুলের সাবিহা গোকসেন আন্তর্জাতিক বিমানবন্দরে রানওয়ে থেকে ছিটকে পড়েছে একটি যাত্রীবাহী প্লেন। এতে প্লেনের অন্তত ৫১ যাত্রী আহত হয়েছেন। অবতরণের সময় প্লেনটি রানওয়ে থেকে ছিটকে গিয়ে তিন টুকরো হয়ে যায় বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো। এ সময় পেগাসাস এয়ারলাইন্সের প্লেনটিতে আগুন ধরে যায়। আহত যাত্রীদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ইস্তাম্বুলের গভর্নর আলী ইয়ারলিকায়া। তুরস্কের পরিবহন মন্ত্রী কাহির তুরান জানিয়েছেন, বোয়িং ৭৩৭ মডেলের প্লেনটিতে ১৭১ যাত্রী ও ৬ ক্রু ছিলেন। তবে স্বস্তির বিষয় দুর্ঘটনায় কোনও প্রাণহানি হয়নি।

তুরস্কের ইস্তাম্বুলের সাবিহা গোকসেন আন্তর্জাতিক বিমানবন্দরে রানওয়ে থেকে ছিটকে পড়েছে একটি যাত্রীবাহী প্লেন। এতে প্লেনের অন্তত ৫১ যাত্রী আহত হয়েছেন।

অবতরণের সময় প্লেনটি রানওয়ে থেকে ছিটকে গিয়ে তিন টুকরো হয়ে যায় বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো। এ সময় পেগাসাস এয়ারলাইন্সের প্লেনটিতে আগুন ধরে যায়।

আহত যাত্রীদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ইস্তাম্বুলের গভর্নর আলী  ইয়ারলিকায়া।

তুরস্কের পরিবহন মন্ত্রী কাহির তুরান জানিয়েছেন, বোয়িং ৭৩৭ মডেলের প্লেনটিতে ১৭১ যাত্রী ও ৬ ক্রু ছিলেন। তবে স্বস্তির বিষয় দুর্ঘটনায় কোনও প্রাণহানি হয়নি।

আরও পড়ুনঃ

সর্বশেষ সংবাদ                                 

কানাডার সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com 

সংবাদটি শেয়ার করুন
cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

four × three =