বিনোদন

অভিনেতা শামীমের বিরুদ্ধে যে অভিযোগ করলেন শাশুড়ি

অভিনেতা শামীমের বিরুদ্ধে যে অভিযোগ করলেন শাশুড়ি

সিবিএনএ অনলাইন ডেস্ক/ ২৪ মার্চ ২০২১ তিন দিন ‘নিখোঁজ’ থাকার পর ছোটপর্দার জনপ্রিয় কমেডি অভিনেতা শামীম আহমেদের সন্ধান মিলেছে। তিনি বর্তমানে গাজীপুরের একটি শুটিংবাড়িতে রয়েছেন। সেখান থেকে সোমবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করেছেন।

শামীম জানিয়েছেন, শুটিং ও দীর্ঘ ভ্রমণের কারণে তিনি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলেন। এ ছাড়া মোবাইলটি ছিনতাই হওয়ায় তিনি পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

তবে শামীমের এ যুক্তি মানতে নারাজ তার শাশুড়ি নাজমা বেগম। তিনি অভিযোগ করেন, শামীম স্ত্রী ও সন্তানদের সময় দেয় না। মাঝেমধ্যে সে এভাবেই উধাও হয়ে যায়।

তবে এমন অভিযোগের বিষয়ে শামীম ও তার স্ত্রী আশামনির কোনো বক্তব্য পাওয়া যায়নি।

গত শুক্রবার সিলেট থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন শামীম। বাসের এক যাত্রীর মোবাইল থেকে স্ত্রী আশামনিকে ফোন করে জানান, তিনি বাড়ি ফিরছেন। কিন্তু বাসায় স্ত্রী-সন্তানদের কাছে না গিয়ে টঙ্গীতে নেমে যান শামীম। এর পর টানা তিন দিন আর পরিবারের সঙ্গে যোগাযোগ করেননি।

এদিকে স্বামী বাসায় না ফেরায় চিন্তিত হয়ে পড়েন আশামনি। থানায় যোগাযোগ করেন। বিষয়টি নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশ হলে ‘হুশ’ ফিরে অভিনেতা শামীমের। এর পর সোমবার রাতে তিনি স্ত্রীর সঙ্গে যোগাযোগ করে জানান শুটিংয়ের কাজে গাজীপুরে আছেন।

এভাবে টানা তিন দিন যোগাযোগ বিচ্ছিন্ন থাকা নিয়ে পরিবারের প্রতি শামীমের ‘উদাসীনতা’ প্রকাশ পেয়েছে বলে মনে করছেন নেটিজেনরা।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন