ফিচার্ড বিনোদন

এবার কলকাতার বড় পর্দায় মিথিলা

রাফিয়াথ রশীদ মিথিলা

এবার কলকাতার বড় পর্দায় মিথিলা

কলকাতার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে ঢাকার জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর কলকাতার একটি স্বল্পদৈর্ঘ‌্য চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। এবার কলকাতার বড় পর্দায় দেখা যাবে এই অভিনেত্রীকে। শেক্সপিয়রের ‘ম‌্যাকবেথ’ নিয়ে টলিউড নির্মাতা রাজর্ষি দে নির্মাণ করতে যাচ্ছেন চলচ্চিত্র। আর এতে দেখা যাবে মিথিলাকে।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, মিথিলা যে চরিত্রে অভিনয় করছেন, সেই চরিত্রে অর্পিতা চট্টোপাধ্যায়ের অভিনয় করার কথা ছিল। অজ্ঞাত কারণে তিনি সরে যাওয়ায় সেই চরিত্রে সম্ভবত অভিনয় করবেন মিথিলা।

বলা হচ্ছে, টিম ‘আবার কাঞ্চনজঙ্ঘা’র বেশির ভাগ অভিনেতা নতুন ছবিতেও অভিনয় করবেন। সেই অনুযায়ী থাকবেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সায়ন্তনী গুহঠাকুরতা, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

এ সিনেমায় মিথিলার অভিনয়ের বিষয়ে কোনো মন্তব‌্য করেননি রাজর্ষি দে। তবে এটি গুজব বলে দাবি করেছেন। তার ভাষায়, পুরোটাই গুজব। গত বছরের শেষের দিকে ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ সিনেমার শুটিং শেষ করি। চলতি বছরের শুরুতে এটি মুক্তির কথা ছিল। লকডাউনের কারণে তা পিছিয়ে গেছে। এই সিনেমা মুক্তির আগে নতুন সিনেমার কাজে হাত দেওয়ার কথা ভাবছি না।

গত ৩০ জুন, মেয়ে আইরাকে নিয়ে কলকাতায় গিয়েছেন মিথিলা। শ্বশুরবাড়িতে বেশ কিছুদিন থাকবেন। কলকাতার সিনেমায় অভিনয়ের বিষয়ে এই অভিনেত্রীর কোনো মন্তব‌্য পাওয়া যায়নি।-বাংলাদেশ জার্নাল ( এবার কলকাতার বড় পর্দায় মিথিলা )


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন