দেশের সংবাদ ফিচার্ড

ঢাকার মেট্রো রেলে এক যাত্রীকে কামড়ে দিলেন আরেক যাত্রী (ভিডিও সহ)

ঢাকার-মেট্রো-রেলে-এক-যাত্রীকে-কামড়ে-দিলেন-আরেক-যাত্রী

রাজধানী ঢাকায় যাত্রা স্বস্থিদায়ক করতে মেট্রো রেলের বিকল্প নেই। বর্তমানে মেট্রো রেলে দ্রুত গন্তব্যে পৌঁছতে যাত্রীদের ভিড় লেগেই থাকে। এত ভিড়ের মাঝেও মেট্রো রেলে যাত্রীর মধ্যে ঝগড়ার ঘটনা নিত্যদিনের হয়ে দাঁড়িয়েছে।

মেট্রো রেলে পকেটমারের ঘটনা, কখনও দাঁড়ানো নিয়ে যাত্রীদের মধ্যে বাকবিতণ্ডার ঘটনা নিয়মিতই ঘটছে।

তবে এবার মেট্রো রেলে হ্যান্ডেল ধরে দাঁড়ানোকে কেন্দ্র করে প্রথমে ঝগড়া, পরে হাতাহাতি, একপর্যায়ে এক যাত্রী অন্যজনের হাতে কামড়ে দিয়েছে। কিন্তু ঘটনাটি কবে ঘটেছে সে বিষয়ে জানা যায়নি।

সামাজিক যোগাযোগের মাধ্যমে সম্প্রতি একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা যায়, মেট্রো রেলের ভেতরে দুজন যাত্রী ঝগড়া করছেন।

সেখানে কামড় খাওয়া যাত্রীর শার্ট ছিঁড়ে দেওয়ার ঘটনাও ঘটেছে। তবে জানা যায়নি ঝগড়ায় লিপ্ত হওয়া কারো পরিচয়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, যিনি অন্য যাত্রীর শরীরে কামড় বসিয়েছেন, তাকে অন্য যাত্রীদের তোপের মুখে পড়তে হয়েছে। ঝগড়া বাধানো দুজনের একজন বলছেন- আমি এখানে দাঁড়িয়েছি, ওনার (যার গায়ে হাত লাগছে) গায়ে হাত লাগছে।

উনিও বলছে, তার গায়ে হাত লাগল কেন? এ নিয়ে তর্ক-বিতর্কের একপর্যায়ে আমার হাতে কামড় দিয়েছে এবং আমার শার্ট ছিঁড়ে ফেলেছে। চশমাটা ভেঙে ফেলেছে।

ঝগড়ায় লিপ্ত আরেকজন বলছেন, আমি তাকে বলেছি মেট্রো রেলের হ্যান্ডেল ধরতে। কিন্তু তিনি হ্যান্ডেল না ধরে বলছে আমি কি মেয়ে মানুষ? তারপর আমাকে ঘুষি দিয়েছে।

ওই দুই যাত্রীর ঝগড়ার এক পর্যায়ে অপর এক যাত্রীর হাত থেকে মোবাইল পড়ে গিয়ে ভেঙে যায়।

ইত্তেফাকের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত ভিডিওটিঃ

সূত্রঃ কালের কন্ঠ ও ইত্তেফাক
এফএইচ বিডি / অনলাইন ডেস্ক
সংবাদটি শেয়ার করুন