বিশ্ব

দিদি আপনি ওপারে চলে যান’ মমতাকে দিলীপ ঘোষ

দিদি আপনি ওপারে চলে যান’ মমতাকে দিলীপ ঘোষ
মমতা বন্দোপাধ্যায় ও দিলীপ ঘোষ। ফাইল ছবি

সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদ করায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে কটাক্ষ করে ওপারে চলে যেতে বলেছেন ‘ দিদি আপনি ওপারে চলে যান’  বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন ‘রাজ্যে যারা সরকারি সম্পত্তি ধ্বংস করছে। দিদিমনির সরকার তাদের সুরক্ষা দিচ্ছে। পুলিশ একটা লাঠিও চালায়নি। দিদিমনিকে বলছি, আপনাদের যখন সন্ত্রাসবাদীদের জন্য এত দরদ, তাহলে আপনি ওপারে চলে যান। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

রোববার উত্তর ২৪ পরগনার চাঁদপাড়ায় দলীয় জনসভা থেকে তিনি এ কথা বলেন।

আরও পড়ুনঃ যে কারণে বাদ পড়লেন সাঈদ খোকন

ঝাড়খন্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের শপথ গ্রহণ অনুষ্ঠানে থেকে মমতার ‘শক্তিশালী বিরোধী জোট গঠন’ নিয়ে দিলীপ বলেন, আমাদের মুখ্যমন্ত্রীর যেদিকে দৃষ্টি পড়ে সেদিকেই সাফ হয়ে যায়। কর্নাটকের শপথ গ্রহণ অনুষ্ঠানে গিয়েছেন তার আশীর্বাদ পেয়ে সরকার এক বছরও টেকেনি। সেই কারণে উদ্ধব ঠাকরে আর ডাকেননি ওনাকে। এখানে ডেকেছে, গিয়েছেন, তার মানে এ সরকারের কপালেও কষ্ট আছে।

নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে দিলীপ বলেন, স্বাধীনতার সময় মুসলিমরা বলেছেন হিন্দুদের সঙ্গে থাকতে পারব না, আমাদের আলাদা দেশ চাই। তখন আমরা চোখের জলে ভারতমাতাকে দ্বিখন্ডিত করলাম। কিন্তু ভারত সবাইকে থাকার সুযোগ দিয়েছে।

নাগরিকত্ব আইনের বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায়ের মিছিল নিয়ে দিলীপ বলেন,  মমতা ভয় পাচ্ছেন অনুপ্রবেশকারীদের নাম ভোটার লিস্ট থেকে বাদ পড়লে তার ভোটও কমে যাবে। আমি বলছি, উনি ২০২১ সালে ৫০টা ভোটও পাবেন না। তার চিন্তা ভাইপো, পরিবারকে নিয়ে। দেশের মানুষদের নিয়ে নয়। মমতা বন্দ্যোপাধ্যায় রাস্তায় রাস্তায় হেঁটেছেন অনুপ্রবেশকারীদের জন্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + eight =