দেশের সংবাদ

এবার প্রকাশ্যে ধূমপান করে হেনস্তার প্রতিবাদ জানালেন তরুণীরা

প্রকাশ্যে ধূমপান
প্রতিবাদে অংশ নেওয়া কয়েকজন। ছবিঃ সংগৃহীত

রাজশাহীর সার্কিট হাউজ রোডের পাশে বসে প্রকাশ্যে ধূমপান করে সম্প্রতি স্থানীয় কিছু মানুষের হাতে হেনস্তার শিকার হয়েছিলেন এক তরুণী। সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এ ঘটনার প্রতিবাদে শুক্রবার সন্ধ্যায় ঘটনাস্থলে বেশ কয়েকজন তরুণী অবস্থান নিয়েছিলেন।

তারা সেখানে প্রকাশ্যে ধূমপান করে সেই ঘটনার প্রতিবাদ জানান। এসময় তারা খালিগলায় গান গেয়ে আনন্দ করেন। তবে এসময়ও এক যুবককে তরুণীদের প্রকাশ্যে ধূমপানের প্রতিবাদ জানিয়ে বাকবিতণ্ডায় জড়াতে দেখা গেছে। তবে ওই যুবকের পরিচয় জানা যায়নি।

গত রোববার বিকালে এক তরুণের সঙ্গে ওই তরুণী সার্কিট হাউস রোডের পাশে ফুটপাতে থাকা ইটের বেঞ্চে বসে ধূমপান করছিলেন। তখন তাকে গিয়ে প্রথমে বাধা দেন শহিদ হোসেন বারেক নামের এক ব্যক্তি। খোঁজ নিয়ে জানা গেছে, বারেকের বাড়ি নগরীর কাজিহাটা এলাকায়, তিনি গণপূর্ত অধিদপ্তরের একজন ঠিকাদার। ছাত্রলীগের ওয়ার্ড পর্যায়ের নেতা ছিলেন। ওয়ার্ড কাউন্সিলর পদে ভোট করে ফেল করেন। ভোটে তার জামানত হারাতে হয়। তিনিই উগ্র ভাষা ব্যবহার করে ওই তরুণীকে স্থান ত্যাগ করতে বাধ্য করেন।

এবিষয়ে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, ‘আমরা ওই তরুণীর বিষয়টি জানি। ভিডিওটিও দেখেছি। ভুক্তভোগীদের পক্ষ থেকে একটা লিখিত অভিযোগ পাওয়া গেলেই আইনগত ব্যবস্থা গ্রহণ করা যেত। কিন্তু কোন অভিযোগ পাইনি।’

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

বাঅ/এমএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন