দেশের সংবাদ ফিচার্ড

বড় বোনের বাড়িতে ঈদের বাজার নিয়ে যাওয়া হলো না মেরাজের

বড় বোনের বাড়িতে ঈদের বাজার নিয়ে যাওয়া হলো না মেরাজের

মৌলভীবাজারের কমলগঞ্জে সড়ক দূর্ঘটনায় মোঃ মেরাজ আহমেদ সাদ্দাম (২৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার কমলগঞ্জ-মৌলভীবাজার সড়কের বাবুরবাজার নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত মেরাজ কমলগঞ্জ সদর ইউনিয়নের দক্ষিণ বালিগাঁও গ্রামের মৃত জাহির মিয়ার ছেলে। তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

জানা যায়, সোমবার দিবাগত রাতে কমলগঞ্জ সদর ইউনিয়নের দক্ষিণ বালিগাঁও গ্রামের মোঃ মেরাজ আহমেদ সাদ্দাম বড় বোনের জন্য ঈদের কেনাকাটা করে মোটর সাইকেলযোগে মৌলভীবাজারের কালারবাজার খোজারগাঁও গ্রামে বোনের বাড়িতে যাচ্ছিল। এ সময় কমলগঞ্জ-মৌলভীবাজার সড়কের বাবুরবাজার নামক স্থানে সড়ক ও জনপদ বিভাগের নির্মাণাধীন একটি সেতুর নিচে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে কমলগঞ্জ থানার এসআই মহাদেব বাছারের নেতৃত্বে একদল পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

মুন্সিবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ আহমদ তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়রা বাজার থেকে যাওয়ার পথে মোটরসাইকেলসহ লাল গেঞ্জি পড়া এক যুবককে নির্মাণাধীন ব্রিজের নিচে মোটরসাইকেলসহ পড়ে থাকতে দেখে তাকে বিষয়টি অবগত করেন। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে পুলিশকে বিষয়টি জানান।

নিহতের বড়বোন দিলারা বেগম বলেন, বড় আপার জন্য ঈদের বাজার নিয়ে মৌলভীবাজারের কালারবাজার খোজারগাঁও মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলো। কিন্তু সোমবার (২ মে) দিবাগত রাত ২টার দিকে কমলগঞ্জ-মৌলভীবাজার সড়কের বাবুরবাজার নামক স্থানে দূর্ঘটনায় সে মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার এসআই মহাদেব বাছার জানান, রাতেই নিহতের মরদেহ ব্রিজের নিচ থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মঙ্গলবার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ সংবাদটি লেখা পর্যন্ত মরদেহটি ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার রয়েছে বলে জানা যায়।


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

সংবাদটি শেয়ার করুন