দেশের সংবাদ ফিচার্ড

সন্তানদের ডাক্তার, ইঞ্জিনিয়ার বানানো বাদ দিয়ে ভালো রাজনীতিবিদ বানান

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলম

সন্তানদের ডাক্তার, ইঞ্জিনিয়ার বানানো বাদ দিয়ে ভালো রাজনীতিবিদ বানান

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলম হুশিয়ারি উচ্চারণ করে বলেছেন, আমরা রাস্তায় নামলে চাঁদাবাজি সিন্ডিকেটের মুলোৎপাটন করে ছাড়বো। আপনাদের সন্তানদের ডাক্তার, ইঞ্জিনিয়ার বানানো বাদ দেন, এখন থেকে ভালো রাজনীতিবিদ বানান ।

তিনি বলেন, যে আপনাদের কথা শুনবে, আপনাদের প্রশ্নের উত্তর দেওয়ার জন্য প্রস্তুত থাকবে, জবাবদিহি করার জন্য প্রস্তুত থাকবে, তাকেই আগামী সংসদে আপনার প্রতিনিধি হিসেবে নির্বাচিত করুন।

একটা জিনিস মনে রাখুন, দল আর মারকা দেখার সময় শেষ। এখন সময় যোগ্যতা দেখার।  তিনি বলেন, পঞ্চগড়-১ আসন দেশের এক নম্বর আসন। পঞ্চগড় থেকে আগামীর রাজনীতিতে সামনে থেকে বসে থাকা ভাই বোনদের সংসদে পলিসি মেকিং এ দেখতে চাই। সংসদে তাদের এমপি, মন্ত্রী, রাস্ট্রপতি, প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই।

শুক্রবার বিকেলে পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজ মাঠে শহীদ পরিবারের সাথে সাক্ষাত, দুর্নীতি, চাঁদাবাজী ও সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্র-নাগরিক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সারজিস আলম বলেন, আপনাদের সন্তানদের শুধু ডাক্তার ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন না দেখিয়ে তাদের রাজনৈতিকভাবে সচেতন হয়ে উঠতে বলুন, নাহলে একজন যোগ্য, মেধাবী, সৎ, ন্যায়পরায়ন রাজনীতিবিদ হয়ে উঠতে বলুন।
তিনি বলেন, হাজার ছাত্র জনতা শহীদের বিনিময়ে যে স্বাধীনতা আমরা অর্জন করেছি, কোন কালো শকুন যদি সেই স্বাধীনতাকে যেকোন রুপে আকড়ে ধরার, থাবা দেওয়ার চেষ্টা করে তাহলে সেই শকুনকে পঞ্চগড় থেকে শুরু করে সেই ছাত্র জনতা একসাথে এক সাথে উপড়ে ফেলতে হবে, ছিড়ে ফেলতে হবে। -সূত্রঃ জনকন্ঠ

সংবাদটি শেয়ার করুন