বিশ্ব

হোয়াইট হাউজে এসে নিজের নোংরা জামা পরিষ্কার করালেন নেতানিয়াহু!

খবর ওয়াশিংটন পোস্ট’র

হোয়াইট হাউজে এসে নিজের নোংরা জামা পরিষ্কার করালেন নেতানিয়াহু!

কোনও দেশের ‌প্রধানমন্ত্রী সেই দেশের সবথেকে ক্ষমতাবান‌ মানুষ। তাতেও বিনামূল্যে জামাকাপড় পরিষ্কার করতে দেওয়ার লোভ সামলাতে পারলেন না বেঞ্জামিন নেতানিয়াহু। ইসরায়েলের প্রধানমন্ত্রী তিনি।

বাইরের দেশের রাজনৈতিক নেতারা প্রেসিডেন্টের অতিথি হিসেবে মার্কিন যুক্তরাষ্ট্রে গেলে তাদের জামাকাপড় পরিষ্কার করে দেওয়া হয়। বেশ কয়েক বছর ধরেই বেঞ্জামিন নেতানিয়াহু মার্কিন প্রেসিডেন্টের গেস্টহাউসে আসা যাওয়া করছেন। এবং মোটামুটি সব কর্মকর্তারাই এই বিষয়ে অবগত ছিলেন যে বেঞ্জামিন প্রতিবারই অনেক মালপত্র নিয়ে আসেন। তার ব্যাগ ও স্যুটকেস ভর্তি নোংরা জামাকাপড় থাকে।

হোয়াইট হাউজের একজন কর্মকর্তা জানালেন, তিনিই একমাত্র যিনি প্রতিবারই ব্যাগভর্তি জামাকাপড় এনে আমাদের দিয়ে পরিষ্কার করান। একাধিকবার এ ঘটনা ঘটার পর আমরা বুঝতে পেরেছি যে এটা উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হয়। তিনি গেস্টহাউজের লন্ড্রিতে বিনামূল্যে জামা পরিষ্কার করার সুবিধাকে কাজে লাগাচ্ছেন।

যদিও ইসরায়েল সরকারের এক কর্মকর্তা জানিয়েছেন, ‌এটা আজব দাবি। তবে তারা স্বীকার করেছেন যে এর আগেও বেঞ্জামিনের বিরুদ্ধে লন্ড্রি সংক্রান্ত অভিযোগ করা হয়েছিল। ২০১৬ সালে নেতানইয়াহু দেশের তথ্য স্বাধীনতা আইনের আওতায় নিজের অফিস এবং ইসরায়েলের অ্যাটর্নি জেনারেলের বিরুদ্ধে মামলা করেছিলেন। কারণ তার পাহাড়সমান লন্ড্রি বিল প্রকাশ করে দেওয়ার চেষ্টা হয়েছিল।

 

-এসএস/সিএ

সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

সংবাদটি শেয়ার করুন