ফিচার্ড বিশ্ব

বিমানকর্মী ও যাত্রীদের মধ্যে মাঝ আকাশে ধস্তাধস্তি! (ভিডিও)

ছবি ভিডিও থেকে নেওয়া

বিমানকর্মী ও যাত্রীদের মধ্যে মাঝ আকাশে ধস্তাধস্তি! (ভিডিও)

হঠাৎ করে এক যাত্রী ক্ষেপে গিয়ে আক্রমণ করে বসেন দু’জন ফ্লাইট অ্যাটেনডেন্টকে। যাত্রীর সঙ্গে মাঝ আকাশে বিমানের দুই কর্মী ও সহযাত্রীদের ধস্তাধস্তির এমন ঘটনায় যুক্তরাষ্ট্রের ওকলাহামায় লসঅ্যাঞ্জেলেস থেকে আটলান্টাগামী ডেল্টা এয়ারের একটি বিমান জরুরি অবতরণ করল। পরে ওই যাত্রীকে আটক করেছে পুলিশ। শুক্রবার যুক্তরাষ্ট্রের ওকলাহামায় স্থানীয় সময় মধ্যরাতের দিকে এ ঘটনা ঘটে। খবর দ্য ওয়াশিংটন পোস্টের।

জানা যায়, এক যাত্রী ক্ষেপে গিয়ে হঠাৎ আক্রমণ করে বসেন দুজন ফ্লাইট অ্যাটেনডেন্টকে। তাকে বাধা দিতেই বারবার হুমকি দেন, ‘প্লেন নামিয়ে দেব!’ মাঝ আকাশে থাকা বিমানের পাইলট তখন অন্য যাত্রীদের সাহায্য চেয়ে বার্তা পাঠান। তার পরেই কয়েকজন যাত্রী এগিয়ে আসেন।

পরে সবাই মিলে কাবু করেন ওই অবাধ্য যাত্রীকে। এরই মধ্যে পাইলট প্লেনটিকে ওকলাহামা সিটি বিমানবন্দরে জরুরি অবতরণ করান। সেখানে সন্দেহভাজন ওই যাত্রীকে আটক করে হেফাজতে নেয় পুলিশ।

পরে কিছু শারীরিক অস্বস্তির কথা জানানোয় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের একটি সূত্রের দাবি, ওই যাত্রীর কিছু মানসিক সমস্যা রয়েছে। তিনি ওই বিমান সংস্থারই ছুটিতে থাকা কর্মী। বয়স কুড়ির কোঠায়। তবে এ ঘটনায় আহত হননি বিমানের কোনো যাত্রী।

-বিডি প্রতিদিন


সর্বশেষ সংবাদ
দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com
সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন
আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান
সংবাদটি শেয়ার করুন