দেশের সংবাদ ফিচার্ড

মাকে নিয়ে আর ঈদ করা হলো না রিফাতের

মাকে নিয়ে আর ঈদ করা হলো না রিফাতের

সিবিএনএ অনলাইন ডেস্ক/১২ মে, ২০২১ । ঈদে মাকে নিয়ে ঢাকা থেকে দেশের বাড়ি মাদারীপুরের ফিরছিলেন ছেলে। যাত্রাপথে ফেরিতে পদদলিত হয়ে মারা গেছেন মা। ঈদের আগে মাকে এভাবে চিরদিনের জন্য হারিয়ে নির্বাক হয়ে পড়েছেন ছেলে। নিহত ওই মায়ের নাম নিপা আক্তার (৪৫)। তার বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলার বালিতগ্রাম এলাকায়। নিহত নিপা আক্তারের ছেলে রিফাত হোসেন (১৪) মায়ের লাশের পাশে কান্না করতে করতে জানায়, তাঁর মা ফেরিতে থাকার সময় গরমে কিছুটা অসুস্থ হয়ে পরে। তবে ফেরি যখন ঘাটে ভিড়ে তখন লোকজন হুড়হুড়ি করে নামতে শুরু করে।
এ সময় সেও ব্যাগ হাতে নিয়ে ফেরি থেকে নামতে যান। ফেরিতে থেকে পন্টুনে নামার পর মাকে দেখতে না পেয়ে ভিড়ের মধ্যে খুঁজতে থাকেন সে।

লোকজন নেমে গেলে ফেরির ডেকেই মৃত অবস্থায় মাকে পরে থাকতে দেখে। রিফাত হোসেন বলেন, ‘আমার মারে লইয়া গেলো রে আল্লাহ, আমার মা..। আমার মায় কই আল্লাহ। আমার সব কিছু শ্যাষ হইয়া গেলো আল্লাহ।’ বুধবার দুপুরে মাদারীপুরের বাংলাবাজার ঘাটে ফেরি শাহ্ পরান ও এনায়েতপুরী থেকে নামতে গিয়ে নারীসহ পাঁজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাঁচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করা হয়েছে। -মানবজমিন


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আমাদের ফেসবুক পেজ   https://www.facebook.com/deshdiganta.cbna24 লাইক দিন এবং অভিমত জানান

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 18 =