ফিচার্ড বিশ্ব

সেই যৌন আবেদনময়ীর ওপর হামলা কেন!

ক্রোয়েশিয়া ইভানা নোল

সেই যৌন আবেদনময়ীর ওপর হামলা কেন!

কাতার বিশ্বকাপ ফুটবলের আসরে ‘সেক্সিস্ট ফ্যান’ খেতাব পেয়েছিলেন সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা নোল। এ নিয়ে সারাবিশ্বে সংবাদ শিরোনাম হয়েছেন তিনি। কাতার বিশ্বকাপ আয়োজনে ছিল রক্ষণশীলতা। কিন্তু তাকে অতিক্রম করে খোলামেলা পোশাক পরে স্টেডিয়ামে উপস্থিত হয়েছিলেন ইভানা নোল। সম্প্রতি তিনি মিকোনোসে অবকাশ যাপন করে দেশে ফিরেছেন। তারপরই বলেছেন, কিছু যুবতীর বয়ফ্রেন্ড তার দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়েছিল। এ জন্য ওইসব প্রেমিককে তার প্রেমিকার তরফ থেকে নানা গঞ্জনার শিকার হতে হয়েছে। ফলে ওই যুবতীরা ইভানো নোল’কে আক্রমণ করে কথা বলেছেন।

এ খবর দিয়ে পশ্চিমা একটি ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্করণ বলছে, ইভানা নোল’সের বয়স এখন ৩১ বছর। তিনি সবার কাছে পরিচিত হয়ে উঠেছেন। সম্প্রতি গ্রিসের মিকোনোসে অবকাশযাপন করতে যান।

সেখানে গিয়েছিলেন একটু বিশ্রাম, শরীরটাকে এলিয়ে দিয়ে একটু শান্তি পেতে। কিন্তু একজন নারীর আক্রমণে তাতে ব্যাঘাত ঘটেছে। তাকে আক্রমণ করে এক নারী যে কথা বলেছেন তার জবাব দিয়েছেন তিনি ইনস্টাগ্রামে।

তাতে তিনি লিখেছেন, আগের রাতে আমি যখন বন্ধুদের সঙ্গে চা পান করছিলাম তখন ৪০-এর কোটায় বয়স এমন একজন নারী আমাকে আক্রমণ করে কথা বলেন। যখন আমি বার-এ প্রবেশ করি, তখন তার প্রেমিক আমার দিকে তাকিয়ে ছিল। এ জন্য ওই নারী আমার চা পান ও আড্ডা শেষ হওয়া পর্যন্ত তিন ঘন্টা একা ওই বারে অবস্থান করেন, যাতে আমাকে কথা শোনাতে পারেন। এমনকি বারে থাকার সময়েও তাকে আমি চিনতে পারিনি। তিনি আমার ওপর আক্রমণ করলে আমার দু’জন বন্ধু তাকে ধরে ফেলে এবং আমার কাছ থেকে ছাড়িয়ে নেয়। তবে তারা তার সঙ্গে পেরে উঠছিল না। কারণ, ওই নারী ছিলেন ভীষণ ক্রেজি ও আমাকে হত্যা করতে চাইছিলেন। ততক্ষণে পুলিশ এসে তাকে আটক করে কাস্টডিতে নিয়েছে। আমি শুধু তার কাছে জানতে চাই, আমার অন্যায়টা কী?
এরপর থেকেই এই সুন্দরী অধিক পরিমাণে কন্টেন্ট আপলোড করেছেন। তার মানসিক কোনো ক্ষতি হয়েছে এমনটা দৃশ্যমান নয়। তিনি জানতে চান, নারীরা কিভাবে এত ছোট মনের ও ঈর্ষাপরায়ণ হয়।



এসএস/সিএ
সংবাদটি শেয়ার করুন