বিনোদন

অভিনেতা সন্তু মুখোপাধ্যায় আর নেই

অভিনেতা সন্তু মুখোপাধ্যায় আর নেই
অভিনেতা সন্তু মুখোপাধ্যায়

অভিনেতা সন্তু মুখোপাধ্যায় আর নেই । গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ কলকাতার নিজের বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

জি নিউজ, সংবাদ প্রতিদিনসহ ভারতের একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। তার ক্যানসারের চিকিৎসা চলছিল। কিছুদিন আগেই শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

সে সময় বেশ কিছুদিন ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তিও ছিলেন তিনি। তখনই তার সুগারের সমস্যা ও ক্যানসারের চিকিৎসার কথা জানা গিয়েছিল। তবে সে সময় কিছুটা সুস্থ থাকায় হাসপাতাল থেকে বাড়িতে ফিরে যান তিনি।

কিন্তু হাসপাতাল থেকে বাড়ি ফিরে এলেও বুধবার চিরনিদ্রায় চলে গেলেন টলিউডের অন্যতম প্রিয় এই অভিনেতা। দুই মেয়ে স্বস্তিকা এবং অজপা মুখোপাধ্যায়ই বাবার দেখাশোনা করছিলেন।

এদিকে, প্রবীণ অভিনেতার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমেছে টলিউড ইন্ডাস্ট্রিতে। শোকবার্তা জ্ঞাপন করেছেন মাধবী মুখোপাধ্যায়, সৌমিত্র চট্টোপাধ্যায়, বিদিপ্তা চক্রবর্তী এবং কৌশিক গঙ্গোপাধ্যায়-সহ আরও অনেকে।

জানা গেছে, অসুস্থ অবস্থায়ও কাজ থামিয়ে রাখেননি সন্তু মুখোপাধ্যায়। তিনি একের পর এক সিনেমা এবং সিরিয়ালে অভিনয় করে গেছেন। প্রায় শতাধিক চলচ্চিত্রে অভিনয় করে বাঙালির মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন সন্তু মুখোপাধ্যায়।

তপন সিনহার রাজা সিনেমা দিয়েই শুরু সন্তু মুখোপাধ্যায়ের অভিনয় ক্যারিয়ার। এরপর হারমোনিয়াম , গণদেবতা, দেবদাস-এর মতো একাধিক উচ্চমানের ছবিতে অভিনয় করেছেন তিনি। বাংলা ছবির জগতে তিনি এক অত্যন্ত পরিচিত মুখ। বর্তমানে বহু বাংলা ধারাবাহিকেও নিয়মিত অভিনয় করেছেন তিনি।

 

সর্বশেষ সংবাদ     
কানাডার সংবাদ
দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com
সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

seven + 20 =