La Belle Province

কানাডা, ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

আজীবন তোমাকে ভালোবাসবো, সুশান্তকে নিয়ে রিয়ার পোস্ট

সিবিএনএ বিনোদন ডেস্ক | ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার, ৮:৩৭


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস হলো মঙ্গলবার। গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রাতে নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অভিনেতা। মঙ্গলবার (১৪ জুলাই) ঠিক এক মাস পূর্ণ হলো সুশান্তের চলে যাওয়ার।

তাই সামাজিক মাধ্যমে প্রয়াত অভিনেতাকে নিয়ে আবেগঘন একটি পোস্ট করেছেন তার আলোচিত প্রেমিকা রিয়া চক্রবর্তী। মঙ্গলবার (১৪ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে ইনস্টাগ্রামে সুশান্তের স্মরণে খোলা চিঠি লেখেন রিয়া। শেয়ার করেন সুশান্তের সঙ্গে দুটি রোমান্টিক ছবিও।

রিয়া লেখেন, ‘আমি এখনও নিজের আবেগগুলোর সম্মুখীন হতে পারছি না। মনের মধ্যে একটা অপূরণীয় শূন্যতা। তুমি আমাকে ভালোবাসা এবং ভালোবাসার ক্ষমতায় বিশ্বাস করতে শিখিয়েছো। তুমি আমাকে শিখিয়েছো কেমনভাবে একটা সহজ অঙ্কের হিসাব জীবনের জটিল অঙ্কের পাঠোদ্ধার করতে পারে। আমি তোমাকে কথা দিচ্ছি, প্রতিদিন আমি তোমার কাছ থেকে শিখবো। আমি হয়তো কোনওদিনই মানতে পারব না তুমি আর নেই!

‘আমি জানি, তুমি এখন অনেক শান্তিতে আছো। চাঁদ, তারা, ছায়াপথরা মন খুলে স্বাগত জানাচ্ছে, আলিঙ্গন করছে একজন অসাধারণ পদার্থবিদকে।’

রিয়া আরও লেখেন, ‘তুমি আমার উজ্জ্বল নক্ষত্র। আমি তোমার জন্য অপেক্ষা করবো এবং প্রার্থনা করবো, যাতে তুমি ফিরে আসো।

‘একজন সুন্দর মানুষ বলতে যা বোঝায়, সেটাই ছিলে তুমি। একটা মহান বিস্ময়, যা এই পৃথিবী দেখেছে। আমি ভাষায় প্রকাশ করতে পারবো না, আমাদের ভালোবাসার কথা। তুমি খোলা মনে সব কিছুকে ভালোবেসেছো এবং তুমি আমাকে দেখিয়ে দিয়েছো যে, আমাদের ভালোবাসাটা সত্যিই একদম অন্যরকম। শান্তিতে থেকো সুসি। তোমাকে হারানোর ৩০ দিন কিন্তু আজীবন তোমাকে ভালোবাসবো ….।

গত দেড় বছর ধরেই সুশান্ত-রিয়ার প্রেম সম্পর্ক নিয়ে বলিউডে বহুচর্চা হয়েছে কিন্তু প্রকাশ্যে সেই সম্পর্কের কথা স্বীকার করেননি কেউই। সুশান্তের মৃত্যুর পর থেকেও তাদের সম্পর্ক নিয়ে প্রচুর আলোচনা হয়েছে।

মূলত, সুশান্ত ভক্তদের রোষের মুখে পড়েছেন রিয়া। পড়তে হয়েছে ম্যারাথন পুলিশি জেরার মুখেও। মঙ্গলবার সুশান্তের মৃত্যুর একমাস পর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথম পোস্ট করলেন রিয়া। আর প্রকাশ করলেন সুশান্তকে ভালোবাসার কথা।

গত ১৪ জুন সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয়েছিল প্রয়াত অভিনেতার দেহ। গত ছয়মাস ধরে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন সুশান্ত, নিশ্চিত করেছে পুলিশ। এখন পর্যন্ত পুলিশি তদন্তে যা তথ্য উঠে এসেছে তার ভিত্তিতে মুম্বাই পুলিশের দাবি- আত্মহত্যাই করেছেন অভিনেতা। কিন্তু মেলেনি কোনও সুইসাইড নোট। আত্মহত্যার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্টেই মাস কয়েক ধরে থাকছিলেন রিয়া। কিন্তু সুশান্তের মৃত্যুর কয়েক দিনি আগেই সেখান থেকে চলে যান তিনি। পুলিশ সূত্রে খবর, মৃত্যুর আগের রাতে এবং মৃত্যুর দিন দুইবার রিয়াকে ফোন করেছিলেন সুশান্ত। তবে দুবারই ফোনের ওপার থেকে কোনও জবাব মেলেনি।

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের সর্বাধিক পঠিত

Facebook Comments

cbna

cbna24 5th anniversary small

cbna24 youtube

cbna24 youtube subscription sidebar

Restaurant Job

labelle ads

Moushumi Chatterji

moushumi chatterji appoinment
bangla font converter

Sidebar Google Ads

error: Content is protected !!