বিনোদন

আমি বয়ফ্রেন্ড খুঁজছি: মিমি

আমি বয়ফ্রেন্ড খুঁজছি: মিমি

টালিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী বয়ফ্রেন্ড খুঁজছেন। মিমি এখন একা। তাইতো বললেন, আমি বয়ফ্রেন্ড খুঁজছি: মিমি

কিন্তু বরাবর তিনি একা ছিলেন না। রাজ চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠতা ছিল মিমির। রাজ চক্রবর্তী তাকে বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু মিমি রাজি ছিলেন না। কারণ মিমির কাছে সে সময় কেরিয়ার মুখ্য ছিল।

এরপর প্রযোজক শ্রীকান্ত মোহতার সঙ্গে মিমির ঘনিষ্ঠতা গড়ে ওঠে বলে দীর্ঘদিনের গুঞ্জন ছিল। সে সম্পর্ক বেশকিছু দিন চললেও শ্রীকান্ত জেলে চলে যান। মিমি কয়েক বছর আগে পরিচালক বিরসা দাশগুপ্তের একটি ছবির শুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন। এরপর তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির বন্ধুত্বের খবর ছড়িয়ে পড়ে।

অভিনেত্রী নুসরত জাহানের বিয়ের যে আয়োজন তুরস্কে হয়েছিল তার দায়িত্বেও ছিলেন মিলি। মিমি-মিলির প্রেম তুরস্ক থেকে সেভাবে জমে ওঠেনি। মিলি শুধু বিদেশিই নন, থাকেন তুরস্কে। সমস্যা সেখানেই।

মিমি জানান,‘আমি লং ডিসট্যান্স রিলেশনশিপে বিশ্বাস করি না। মিলির সঙ্গে বিয়ের প্রশ্নই ওঠে না। আমি পার্টিতে যাই না। শুটিং থেকে বাড়ি আর আমার রাজনীতির জায়গা, এটাই আমার রুটিন। আমি বিয়ে করলে সবাইকে জানিয়ে, সব মিডিয়াকে ডেকেই বিয়ে করব’।

মিমি কি চাইছেন, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মিমি বলেন, ‘আগে একটা বয়ফ্রেন্ড তো হোক। তাকে দেখি। তার সঙ্গে ঘুরি। কিছুটা সময় কাটাই। তারপর তো বিয়ে।

আরও পড়ুনঃ

সর্বশেষ সংবাদ                                 

কানাডার সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com 

সংবাদটি শেয়ার করুন
cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

five × 4 =