ইতালীয় পুলিশ
বিশ্ব

বাংলাদেশী তরুনীকে বিয়ে করে ইসলাম ধর্ম গ্রহন করলেন ইতালীয় পুলিশ

বাংলাদেশী তরুনীকে বিয়ে করে ইসলাম ধর্ম গ্রহন করলেন ইতালীয় পুলিশ

সুমাইয়ারার পৈতৃক বাড়ি হচ্ছে মাগুরা জেলায় কিন্তু বড় হয়েছেন বাংলাদেশে ঢাকার মালিবাগে। তার বয়স ২৪ বছর এবং সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান।দেশে এস এস সি এবং এইচ এস সি শেষ করে ২০১৫ সালে সুমাইয়ারা তার বড়ভাইসহ বাংলাদেশ থেকে আসেন ইতালির রোম শহরে লেখাপড়ার জন্য।

তার ভাই রোমার তোরবেরগাতা বিশ্ববিদ্যালয়ে,সুমাইয়ারা তরিনো বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন এবং বর্তমানে অধ্যয়নরত আছেন।তার পরিচয় হয় দমিনিকোয়া সাথে এবং শখ্যতা গড়ে উঠে।

অবশেষে দমিনিকো তাকে বিয়ের কথা বললে সুমাইরা বলেন একজন বিধর্মীকে সে বিয়ে করতে পারবেনা।যদি বিয়ে করতে চায় তবে তাকে ইসলাম ধর্ম গ্রহন কর‍তে হবে তাহলে সুমাইয়ার অভিভাবক কে রাজি করাতে পারবেন অন্যথায় অসম্ভব!

অবশেষে দমিনিকো তামবুররিনো বিয়ের ৬ মাস আগেই নিজের ধর্ম পরিবর্তন করতে আইনগতভাবে যা যা করতে হয় সেসব করে ইসলাম ধর্ম গ্রহণ করেন এবং এ বছরের শুরুতে বাংলাদেশে গিয়ে গত মার্চ মাসের ৭ তারিখ মুসলিম শরিয়ত অনুযায়ী বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

তারা বাংলাদেশে ৩ মাস বসবাস করেন এবং দেশে থাকাকালীন সময়ে ইসলাম ধর্মীয় সকল রীতিনীতি মেনে চলেন।দোমিনিকো তাম্বুররিনো পেশায় একজন ক্যারাবিনিয়ারির মারেশাল্লো পদে আছেন এবং তার কর্মস্থল আল্পসের পাদদেশে অবস্থিত সুন্দর শহর তরিনোতে।

আমাদের সকলেরই অন্যের ব্যাক্তিগত বিষয় নিয়ে ভালোভাবে না জেনে মন্তব্য করা উচিত না।সুমাইয়ারার বাবা মা যদি সবকিছুই মেনে নেন তাহলে আমার আপনার বাজে মন্তব্য করার প্রয়োজন কি? পারলে নবদম্পতির জন্য দোয়া করুন যেন ইসলামের সঠিক পথে থাকতে পারেন।

 

সংগৃহীত পোষ্ট

বাঅ/এমএ


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

আপনার মন্তব্য লিখুন