বিশ্ব

করোনা আতঙ্কে হাঁচি দেওয়ার পর ঘুরিয়ে দেওয়া হলো উড়োজাহাজ

করোনা আতঙ্কে হাঁচি দেওয়ার পর ঘুরিয়ে দেওয়া হলো উড়োজাহাজ

করোনা আতঙ্কে ভুগছে পুরো বিশ্ব। তারই জের ধরে যুক্তরাষ্ট্রে করোনা আতঙ্কে গন্তব্য স্থলে যাওয়ার আগেই যাত্রা শেষ করেছে ইউনাইটেড এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ। দেশটির কলোরাডো থেকে নিউ জার্সিতে যাচ্ছিল উড়োজাহাজটি।

জানা যায়, যাত্রাপথে এক যাত্রী হাঁচি দেয়ার পর গোটা উড়োজাহাজ জুড়ে আতঙ্ক তৈরি হয়। প্রাণঘাতি করোনা ঝুঁকি এড়াতে বিমানের সকল যাত্রীদের অনুরোধে ঘুরে গেলো বিমান। শেষ পর্যন্ত ডেনভার আন্তজার্তিক বিমানবন্দরে নামিয়ে দেওয়া হলো যাত্রীদের। তবে যাত্রীদের ধারণা পুরোটাই ভুল প্রমাণিত হয়েছে। কারণ, উড়োজাহাজে হাঁচি দেওয়া ঐ ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত নয়, এলার্জি জনিত সমস্যার কারণে যাত্রাপথে তার হাঁচি আসে।

এদিকে, করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংস্পর্শে আসার পর মার্কিন কংগ্রেসের আরও যে দুই রিপাবলিকান সদস্য নিজেরাই কোয়ারেন্টিনে থাকার ঘোষণা দিয়েছেন, তারা খুব সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বৈঠক করেছেন এবং হাত মিলিয়েছেন। এর ফলে ট্রাম্প নিজেও এই ভাইরাসে আক্রান্ত হয়ে থাকতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে।

সম্প্রতি কনজারভেটিভ পলিটিক্যাল একশন কনফারেন্সে এক রোগীর সংস্পর্শে আসার পর স্বেচ্ছা কোয়ারেন্টিনে যাওয়ার ঘোষণা দিয়েছেন রিপাবলিকান কংগ্রেসম্যান ডগ কলিন্স এবং ম্যাট গেইটস। এর মধ্যে ডগ কলিন্সের সঙ্গে গত শুক্রবার মার্কিন প্রেসিডেন্টের সাক্ষাৎ হয়েছে এবং তারা হাতও মিলিয়েছেন। এছাড়া ম্যাট গেইটস গত সোমবার ট্রাম্পের সঙ্গে সফর করেছেন। এর ফলে এই দুইজন আক্রান্ত হয়ে থাকলে ট্রাম্পের আক্রান্ত হওয়ার আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে ফরাসি টিভি চ্যানেল ফ্রান্স-টুয়েন্টিফোর।

 

সর্বশেষ সংবাদ     
কানাডার সংবাদ
দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com
সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

 

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

14 − two =