বিশ্ব

ধর্মান্ধদের মনে এত ঘৃণা- বিস্মিত বক্সার আমির খান!

ধর্মান্ধদের মনে এত ঘৃণা- বিস্মিত বক্সার আমির খান!
ছবি : টুইটার

ধর্মান্ধদের মনে এত ঘৃণা- বিস্মিত বক্সার আমির খান!

 খ্রিস্টানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিনের শুভেচ্ছা জানিয়ে বিপাকে পড়েছেন বক্সার আমির খান। ধর্মান্ধদের মনে এত ঘৃণা- বিস্মিত বক্সার আমির খান! ক্রিসমাসের বিশেষ কাস্টোমাইজড টি-শার্ট পরে স্ত্রী ফারিয়াল মাখদুম ও কন্য়া আলায়ানার সঙ্গে তিনি সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে বিশেষ দিনের শুভেচ্ছা জানান। আর এই টুইটের পরেই সোশাল মিডিয়ার তাকে আক্রমণ করতে শুরু করেছেন এক শ্রেণির উগ্র ধর্মান্ধ গোষ্ঠী। এই পরিস্থিতি দেখে হতবাক হয়ে গেছেন এই ব্রিটিশ বক্সার।

আরও পড়ুনঃ মায়ের সামনে সংখ্যালঘু যুবককে নির্যাতনের ভিডিও ভাইরাল

একদিন আগেই গিয়েছে বড়দিন। সেদিন পরিবারসহ ক্রিসমাস ট্রির সামনে ছবি তোলেন অসাম্প্রদায়িক চেতানায় বিশ্বাসী আমির খান।  সেই ছবি সোশ্যাল সাইটে পোস্ট করে আমির লিখেছিলেন, ‘সকলকে ম্যাজিকাল হলিডের শুভেচ্ছা জানাই, মেরি ক্রিসমাস।’ এতেই আঁতে ঘা লেগেছে ধর্মান্ধদের। তাদের বক্তব্য ছিল, একজন ধর্মপ্রাণ মুসলিম হয়েও কীভাবে আমির ভিন ধর্মের উৎসবে যোগ দেন?

মানুষের এই ঘৃণা দেখে হতবাক আমির। তিনি আরেকটি টুইট করে লিখেন, ‘টুইটার আর ইনস্টাগ্রামে সকলকে মেরি ক্রিসমাসের শুভেচ্ছা জানানোর পর যে পরিমাণ ঘৃণা আমি দেখেছি, তাতে চমকে উঠেছি! আমি ক্রিসমাস আউটফিট পরে পরিবারের সঙ্গে একটা ছবিই দিয়েছিলাম। যারা এসব কথা বলছে তাদের আমি পরোয়াও করি না।’ আগামী বছর পেশাদার বক্সিংয়ে ফেরার কথা ভাবছেন আমির। সম্ভবত ফ্লয়েড মেওয়েদার বা ম্যানি প্যাকিয়াওয়ের সঙ্গে রিংয়ে মুখোমুখি হওয়ার সম্ভাবনা আছে তার।

Wishing you a magical and blissful holiday! Merry Christmas ? @FaryalxMakhdoom

টুইটারে ছবি দেখুন
cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

19 − five =