বিনোদন

বঙ্গবন্ধুর চরিত্রে আহমেদ রুবেল-ফজিলাতুন্নেছা পূর্ণিমা

বঙ্গবন্ধুর চরিত্রে আহমেদ রুবেল, ফজিলাতুন্নেছা পূর্ণিমা

বঙ্গবন্ধুর চরিত্রে আহমেদ রুবেল-ফজিলাতুন্নেছা পূর্ণিমা ।। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী অবলম্বনে নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’। এতে বঙ্গবন্ধুর ভূমিকায় দেখা যাবে আহমেদ রুবেলকে আর স্ত্রী বেগম ফজিলাতুন্নেছার চরিত্রে অভিনয় করলেন চিত্রনায়িকা পূর্ণিমা। সম্প্রতি এর শুটিং শেষ করেছেন পূর্ণিমা।

বঙ্গবন্ধুর চরিত্রে আহমেদ রুবেল-ফজিলাতুন্নেছা পূর্ণিমা  বলেন, ‘এটা একটা ঐতিহাসিক চরিত্র। তবে এখানে আমার উপস্থিতি খুবই কম পরিসরে। বঙ্গবন্ধুর যৌবনকালের সময়টুকুতে দেখা যাবে আমাকে। তিনি তখন বেশ জনপ্রিয় হয়ে উঠছেন। হোসেন শহীদ সোহরাওয়ার্দী আর মওলানা আবদুল হামিদ খান ভাসানীর সঙ্গে সারাদেশে আন্দোলন করে বেড়ান। আর আমি ঘর সামলাই। অল্প সময়ের হলেও খুব চ্যালেঞ্জিং একটা চরিত্র। এখানে আমাকে ইয়ং বয়সে দেখা যাবে।’

‘চিরঞ্জীব মুজিব’ নির্মাণ করছেন জুয়েল মাহমুদ। জানা গেছে, ছবির বাণিজ্যিক প্রদর্শন ও বিজ্ঞাপন প্রচার থেকে যত আয় হবে তার পুরোটাই জমা হবে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টে। হায়দার এন্টারপ্রাইজের ব্যানারে নির্মিতব্য ‘চিরঞ্জীব মুজিব’-এর পৃষ্ঠপোষক হিসেবে আছে সিকদার গ্রুপ, পাওয়ারপ্যাক হোল্ডিংস লিমিটেড ও ন্যাশনাল ব্যাংক লিমিটেড।

আরও পড়ুনঃ

সর্বশেষ সংবাদ                                 

কানাডার সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে cbna24.com 

 

cbna24-7th-anniversary
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published.

two × two =