La Belle Province

কানাডা, ৬ আগস্ট ২০২০, বৃহস্পতিবার

বচ্চন পরিবারসহ বলিউডে করোনার ভয়ানক থাবা

সিবিএনএ অনলাইন ডেস্ক | ১২ জুলাই ২০২০, রবিবার, ৩:৩২


করোনা নেগেটিভ জয়া- ঐশ্বরিয়া- আরাধ্যা

করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন এবং তার ছেলে অভিষেক বচ্চন। এরপরই জল্পনা শুরু হয়ে যায় তাদের পরিবারের বাকি সদস্যদের শারীরিক অবস্থা নিয়ে। শনিবার দিবাগত মধ্যরাত পর্যন্ত খবরে জানা যায়, অমিতাভের স্ত্রী জয়া বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন এবং নাতনি আরাধ্যা সুস্থ রয়েছেন। তাদের তিনজনের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

নানাবতী হাসপাতাল আজ রোববার সকালে বিষয়টি ভারতীয় গণমাধ্যমকে নিশ্চিত করেছে। বিস্তারিত অবস্থা তাদের পরবর্তী ব্রিফিংয়ে জানানো হবে। এর আগে, শনিবার রাতে অমিতাভ বচ্চন নিজেই টুইট করে জানান, তার করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। হাসপাতালে ভর্তি রয়েছেন। পরিবারের বাকি সদস্যদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তার কিছুক্ষণের মধ্যেই জুনিয়র বচ্চনের টুইট, তিনিও করোনা আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অমিতাভ বচ্চন ও অভিষেক দুজনেই ভালো আছেন। তাদের শরীরে মৃদু উপসর্গ থাকলেও অবস্থা স্থিতিশীল।

করোনায় আক্রান্ত অমিতাভ, যা বললেন চিকিৎসকরা

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন। আপাতত তার অবস্থা স্থিতিশীল। এখনও হাসপাতালেই চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। হাসপাতালের পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করে বলা হয়, ‘‘অমিতাভ বচ্চনেরের অবস্থা স্থিতিশীল। মৃদু উপসর্গ রয়েছে তাঁর। হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে তাঁকে। শরীর কেমন থাকে, টুইট করে নিজেই তা জানাবেন বলে নিশ্চিত করেছেন তিনি।’’

করোনা আক্রান্ত হওয়া কথা শনিবার টুইট করেই জানিয়েছিলেন অমিতাভ। বিগবি টুইটে লিখেন, ‘‘আমার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। হাসপাতালে ভর্তি হলাম। হাসপাতালের পক্ষ থেকেই প্রশাসনকে জানানো হচ্ছে। পরিবারের বাকিরা এবং বাড়ির পরিচারকদের পরীক্ষা করানো হয়েছে। ফল এখনও জানা যায়নি। গত দশ দিনে যারা আমার সান্নিধ্যে এসেছেন, প্রত্যেকে পরীক্ষা করিয়ে নিন!’’

এর কিছুক্ষণ পরই জানা যায়, করোনা আক্রান্ত অভিষেক বচ্চনও। দুপুরে আসবে করোনা পরীক্ষার দ্বিতীয় রিপোর্ট। হোম আইসোলেশনে বচ্চন পরিবারের বাকি সদস্যরা।

ঐশ্বরিয়া করোনায় আক্রান্ত

সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড তারকা ঐশ্বরিয়া রায় বচ্চন এবং তার মেয়ে আরাধ্য বচ্চন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার এতথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস।

বচ্চন পরিবারে প্রথম করোনার সংক্রমণ ধরা পড়ে শনিবার। এদিন রাতে ঐশ্বরিয়ার শ্বশুর ভারতীয় চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি অমিতাভ বচ্চন এবং তার ছেলে ও ঐশ্বরিয়ার স্বামী অভিনেতা অভিষেক বচ্চনের করোনার সংক্রমণ নিশ্চিত হওয়া যায়। মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ এক টুইট বার্তায় ঐশ্বরিয়া ও তার মেয়ের করোনায় শনাক্ত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

তিনি লিখেছেন, ঐশ্বরিয়া ও তার মেয়ে দুইজনের করোনা শনাক্ত হয়েছে। তবে নমুন পরীক্ষায় নেগেটিভ ফল এসেছে তার শাশুড়ি জয়া বচ্চনের। অবশ্য টুইট করার কিছু সময় পরই টুইটটি মুছে ফেলেন রাজেশ তোপ। এ নিয়ে কোনও ব্যাখ্যাও দেননি তিনি। তবে ভারতীয় একাধিক সংবাদ মাধ্যম ওই তথ্যের সত্যতা নিশ্চিত হতে পেরেছে।

এবার করোনায় আক্রান্ত র‌্যাচেল হোয়াইট

এবার করোনায় আক্রান্ত র‌্যাচেল হোয়াইট

অমিতাভ-অভিষেকের পর এবার করোনায় আক্রান্ত হয়েছেন বলিউড ও টলিউডের জনপ্রিয় অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

এক টুইটবার্তায় নিজেই একথা নিশ্চিত করেছেন  র‌্যাচেল। শনিবার রাতে একটি টুইটে র‌্যাচেল হোয়াইট লেখেন, ”আমার কোভিড-১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ। আমি হোম কোয়ারেন্টাইনে রয়েছি। আমার জন্য প্রার্থনা করুন, যাতে আমি দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি।”

তার দ্রুত আরোগ্য কামনা করেছেন টলিউড তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত, দেব, রুক্মিণী সহ অন্যান্যরা।

প্রসঙ্গত, বলিউড ও টলিউড উভয় ফিল্ম ইন্ডাস্ট্রিতেই কাজ করেছেন র‌্যাচেল। ‘উঙ্গলি’ ছবিতে ইমরান হাশমির বিপরীতে প্রথম অভিনয় করেন র‌্যাচেল হোয়াইট। বলিউডের পাশাপাশি বাংলা ছবি ‘হর হর ব্যোমকেশ’, ‘দেবী’, ‘ওয়ান’ ছবিতেও কাজ করেছেন তিনি । সৌমিক চট্টোপাধ্যায় পরিচালিত ‘মিসম্যাচ’ওয়েব সিরিজে দর্শকদের মন জয় করেছিলেন এই মডেল, অভিনেত্রী। সূত্র: জিনিউজ

 

করোনা আক্রান্ত রেখার নিরাপত্তারক্ষী, লকডাউন বাংলো

করোনা আক্রান্ত রেখার নিরাপত্তারক্ষী, লকডাউন বাংলো। পুরোনো ছবি

ভারতে করোনা পরিস্থিতি ক্রমাগত গুরুতর হয়ে উঠছে। প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন। বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক, তার মেয়ে অভিনেত্রী কোয়েল মল্লিকসহ পরিবারের সদস্যদের করোনা ধরা পড়েছে। কিছুদিন আগেও বলিউড অভিনেতা আমির খান জানিয়েছিলেন, তার বাড়ির ৭ জন কর্মী করোনা আক্রান্ত।

এবার জানা গেল, বর্ষীয়ান অভিনেত্রী রেখার বাড়ির নিরাপত্তারক্ষীও করোনা আক্রান্ত হয়েছেন। তার ব্যক্তিগত দু’জন নিরাপত্তারক্ষীর মধ্যে একজনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে।

কিংবদন্তি এই অভিনেত্রী থাকেন বান্দ্রা সমুদ্র উপকূলবর্তী একটি বাংলোতে। সিটি করপোরেশনের কর্মীরা গিয়ে তার বাংলোয় লাল চিহ্ন এঁকে ‘সিলড’ করে গেছেন। আনুষ্ঠানিক সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত এই বাসা থেকে কেউ বের হতে এবং কেউ বাসায় ঢুকতেও পারবে না। তার বাড়ি এখন লকডাউনের আওতায়।

এ বিষয়ে অভিনেত্রী রেখার তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের সর্বাধিক পঠিত

Facebook Comments

cbna

cbna24 5th anniversary small

cbna24 youtube

cbna24 youtube subscription sidebar

Restaurant Job

labelle ads

Moushumi Chatterji

moushumi chatterji appoinment
bangla font converter

Sidebar Google Ads

error: Content is protected !!