কানাডার সংবাদ

ক্যুইবেকে নিখোঁজ হওয়ার পর দুই বোনেরই  মর্মামান্তিকভাবে মৃত্যু

ক্যুইবেকে পিতাসহ দুই বোনের নিখোঁজ হওয়ার পর দুই বোনেরই  মর্মামান্তিকভাবে মৃত্যু

ক্যুইবেকে পিতাসহ দুই বোনের নিখোঁজ হওয়ার পর দুই বোনেরই  মর্মামান্তিকভাবে মৃত্যু

সিবিএনএ নিউজ ডেস্ক ।। গতকাল শনিবার, ক্যুইবেকের  প্রাদেশিক পুলিশ নোরাহ কার্পেন্টিয়ার (১১ ) এবং তার বোন রোমি কার্পেন্টিয়ার (৬) দুই বোনেরই  মর্মান্তিকভাবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ।এখানে উল্লেখ্য যে,  তাদের পিতাসহ দুই বোনের নিখোঁজ হওয়ার কারণে তাদের খূঁজে পেতে গত বৃহস্পতিবার থেকেই কু্ইবেকে জরুরী অ্যাম্বার সতর্কতা জারি করা হয়েছিল।

তিন দিনব্যাপী কঠোর অনুসন্ধানের পরে শনিবার দুই বোনেরই মরদেহ কয়েক মিনিটের ব্যবধানে ক্যুইবেকের সেন্ট-অ্যাপলিনায়ারের (Saint-Apollinaire) একটি জঙ্গলে পাওয়া গিয়েছে। মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করতে শিগগিরই ময়না তদন্ত করা হবে এবং পুলিশ দু’টি মেয়েকে মৃত অবস্হায় যেখানে পাওয়া গিয়েছিল সেখানে তাদের মৃত্যুর পরিস্থিতি ও কারণ খূঁজে বের করতে সহায়তা করতে পারে এমন কোনও প্রমাণ রয়েছে কিনা তা খুঁজে পাওয়ার বিষয়টি গভীরভাবে  খতিয়ে দেখছে।বর্তমানে পুলিশ তাদের পিতা ৪৪ বছর বয়স্ক মার্টিন কার্পেন্টিয়ারকে খূঁজে বের করার চেষ্ঠা করছে । পুলিশ ড্রোনস এবং এসকিউ হেলিকপ্টার তাদের পিতা মার্টিন কার্পেন্টিয়ার সন্ধানের জন্য ব্যবহৃত হচ্ছে। লভিস পুলিশ, কুইবেক সিটি পুলিশ এবং কানাডার সশস্ত্র বাহিনীর সদস্যরা শনিবার থেকেই কুইবেকের সাথে তার সন্ধানের জন্য কাজ করছেন।

দুই বোনের মর্মান্তিকভাবে মৃত্যুর প্রতিক্রিয়া জানাতে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো শনিবার একটি টুইট বার্তায় বলেন যে তিনি “ক্যুইবেকের এ সংবাদ দেখে বিধ্বস্ত হয়েছেন।” তিনি পরিবার এবং বন্ধুদের প্রতি সমবেদনা জানাতে গিয়ে এই ঘটনাকে “কোনও পিতামাতার জন্য ভয়াবহ ট্র্যাজেডি” বলে অভিহিত করেন। ক্যুইবেকের প্রিমিয়ার ফ্রান্সোয়া লেগু সমবেদনা জানিয়েছেন এবং দুই বোনের মৃত্যুকে একটি জাতীয় ট্রাজেডি বলে অভিহিত করেছেন।

সূত্র :সিটিভি নিউজ

১২ জুলাই ২০২০

 

সিএ/এসএস


সর্বশেষ সংবাদ

দেশ-বিদেশের টাটকা খবর আর অন্যান্য সংবাদপত্র পড়তে হলে CBNA24.com

সুন্দর সুন্দর ভিডিও দেখতে হলে প্লিজ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন

 

সংবাদটি শেয়ার করুন